ভারতে 8K রেজুলেশন যুক্ত নতুন স্মার্ট টিভি সিরিজ লঞ্চ করলো স্যামসাং, আপনার ঘরের জন্য পারফেক্ট

samsung-launched-the-serif-lifestyle-tv-and-2020-qled-8k-tv-series-in-india-check-price-and-specifications
ছবি - Srobona Choudhury

জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ২০২০ তে নিজের পোর্টফোলিওতে যুক্ত করলো আরো কয়েকটি নতুন টেলিভিশন রেঞ্জ। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি আজ The Serif lifestyle TV সিরিজ এবং 2020 QLED 8K TV সিরিজ নিজেদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে। এই নতুন রেঞ্জে বেশ কয়েকটি টেলিভিশন শামিল রয়েছে, যার মধ্যে বাড়ির জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে সেরিফ টেলিভিশন সিরিজ। সাধারণ স্মার্ট টেলিভিশনের থেকে এই সিরিজের টেলিভিশন বেশ কিছুটা অন্যরকম। আসুন দেখে নেওয়া যাক এই সিরিজের টেলিভিশনের দাম এবং ফিচার।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Serif Television সিরিজ ফিচার :

সেরিফ টেলিভিশন লাইফস্টাইল সিরিজের অন্যতম বড় একটি টেলিভিশন হতে চলেছে। এই টিভির লুক এবং ফিল একটি প্রিমিয়াম টেলিভিশনের মতো। স্যামসাংয়ের এই নতুন স্মার্ট টেলিভিশন ৪৩ ইঞ্চি, ৪৯ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চির ভ্যারিয়েন্টে পেয়ে যাবেন আপনারা। বাড়িতে যদি আপনারা এই টেলিভিশন ব্যবহার করেন তাহলে আপনি সবথেকে ভালো লুক পাবেন। এই টিভিটিকে বিশেষ করে বাড়িতে ব্যবহারের জন্যই তৈরি করা হয়েছে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

QLED 8K সিরিজ –

অন্যদিকে প্রিমিয়াম রেঞ্জে আনা হয়েছে QLED 8K টিভি সিরিজকে। এই টেলিভিশনে আপনাদের জন্য রয়েছে সুপার থিন ফর্ম ফ্যাক্টর এবং ‌8K পিকচার কোয়ালিটি। ‌একসাথে রয়েছে সারাউন্ড সাউন্ড অডিও আউটপুট। এই টিভিতে ইনফিনিটি স্ক্রিন ডিসপ্লে, কিউ সিম্ফোনি, অবজেক্ট ট্র্যাকিং সাউন্ড, অ্যামপ্লিফায়ারের মতো বেশ কিছু ফিচার দেওয়া হয়েছে। এই টিভি ৬৫ ইঞ্চি থেকে ৮৫ ইঞ্চি অবধি স্ক্রীন সাইজে পাওয়া যাবে।

Serif Television সিরিজ দাম এবং অফার –

স্যামসাংয়ের এই নতুন স্মার্ট টিভি সিরিজে আপনারা অনেকগুলি OTT প্ল্যাটফর্মের সাপোর্ট পেয়ে যাবেন। এরমধ্যে রয়েছে, ইউটিউব, zee5, সহ আরো অনেক প্ল্যাটফর্ম যেখানে আপনারা ইন্টারনেটের মাধ্যমে কন্টেন্ট দেখতে পারবেন। এই স্মার্ট টিভি সিরিজের ৪৩ ইঞ্চি মডেলের দাম ৮৩,৯০০ টাকা। ৪৯ ইঞ্চি মডেলের দাম ১,১৬,৯০০ টাকা এবং ৫৫ ইঞ্চি মডেলের দাম ১,৪৮,৯০০ টাকা। আপাতত আপনারা অ্যামাজন এবং কয়েকটি বাছাই করা স্যামসাং প্লাজা থেকে এই স্মার্টটিভি কিনতে পারবেন। যদি আপনারা এই টেলিভিশন ৮ জুলাই থেকে ১৭ জুলাইয়ের মধ্যে কেনেন তাহলে ইন্ট্রোডাক্টরি প্রাইস অফার পেয়ে যাবেন।

QLED 8K সিরিজ দাম ও অফার –

এই স্মার্ট টেলিভিশনের চারটি ভ্যারিয়েন্ট রয়েছে।‌ এর প্রথম ভ্যারিয়েন্ট ৬৫ ইঞ্চির মডেলের দাম ৪.৯৯ লক্ষ টাকা‌ রাখা হয়েছে। ৭৭ ইঞ্চি মডেলের দাম রাখা হয়েছে ৯.৯৯ লক্ষ টাকা। অন্যদিকে, ৮২ ইঞ্চি মডেলের দাম রাখা হয়েছে ১৪.২৯ লক্ষ টাকা এবং ৮৫ ইঞ্চি মডেলের দাম ১৫.৭৫ লক্ষ টাকা। এই স্মার্ট টিভিও কয়েকটি বাছাই করা স্যামসাং প্লাজাতে আপনারা পাবেন, এছাড়াও অনলাইন প্ল্যাটফর্মে এই টিভি বিক্রি করা হবে। যদি আপনাদের কাছে এইচডিএফসি, আইসিআইসিআই এবং ফেডারেল ব্যাংকের কার্ড থাকে তাহলে পেমেন্ট করার সময় ১৫,০০০ টাকার ক্যাশব্যাক পাবেন।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন