ভারতে লঞ্চ হল Samsung Level U2 নেকব্যান্ড ওয়্যারলেস ইয়ারফোন

samsung-level-u2-launched-price-in-india-rs-1999-specifications.jpg

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung, আজ ভারতে তাদের নতুন নেকব্যান্ড ওয়্যারলেস ইয়ারফোন Level U2 লঞ্চ করলো। গত বছর নভেম্বরে এই হেডফোন কে দক্ষিণ কোরিয়ার লঞ্চ করা হয়েছিল। এতে ১২ মিমি ড্রাইভার আছে। আবার এই ইয়ারফোনটি একবার চার্জে ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারে। এছাড়াও এটি IPX2 রেটিং প্রাপ্ত। Samsung Level U2 হল ২০১৫ সালে লঞ্চ হওয়া Samsung Level U এর আপগ্রেড ভার্সন।

Samsung Level U2 এর দাম ও লভ্যতা

ভারতে স্যামসাং লেভেল ইউ২ এর দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। এটি ব্ল্যাক ও ব্লু কালারে পাওয়া যাবে। ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট থেকে এই ওয়্যারলেস ইয়ারফোনটি কেনা যাবে।

Samsung Level U2 এর স্পেসিফিকেশন

স্যামসাং লেভেল ইউ২ নেকব্যান্ড ওয়্যারলেস ইয়ারফোনটি ১২ এমএম ড্রাইভার সহ এসেছে, যেটির ফ্রিকোয়েন্সি রেসপন্স ২০,০০০ হার্টজ। এতে আছে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি। এই ইয়ারফোনে HFP, HSP, A2DP, AVRCP এবং SSC (Samsung Scalable Codec) এর মত অডিও প্রোফাইল সাপোর্ট করে। এই হেডফোনে এরগোনোমিক ইয়ার টিপস আছে যা কানের আকারের সাথে একে ফিট করবে।

Samsung Level U2 ইয়ারফোনে ফিজিক্যাল বাটন উপলব্ধ, যেটি কল রিসিভ, মিউট ও রিজেক্ট করতে ব্যবহার করা যাবে। এতে আছে ইনবিল্ট ব্যাটারি, যেটি ১৮ ঘন্টার মিউজিক প্লেব্যাক বা ১৩ ঘন্টার টক টাইম প্রদান করবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ-সি পোর্ট দেওয়া হয়েছে। এই ইয়ারফোনের ওজন ৪১.৫ গ্রাম। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন