বাজারে এল নেকব্যান্ড স্টাইল ব্লুটুথ ইয়ারফোন Samsung Level U2

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung তাদের ঘরেলু মার্কেটে Level U2 ব্লুটুথ ইয়ারফোন লঞ্চ করলো। নেকব্যান্ড-স্টাইল এই ব্লুটুথ ইয়ারফোনটি ২০১৫ সালে লঞ্চ হওয়া Samsung Level U এর আপগ্রেড ভার্সন হিসাবে বাজারে এসেছে। এই ইয়ারফোনটি একবার চার্জে ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারে। আবার এতে ১২ মিমি ড্রাইভার্স আছে। জানিয়ে রাখি স্যামসাং শীঘ্রই ট্রু ওয়্যারলেস ইয়ারবাড হিসাবে Galaxy Buds Pro লঞ্চ করবে।

Samsung Level U2 এর দাম

স্যামসাং লেভেল ইউ২ নেকব্যান্ড-স্টাইল ব্লুটুথ হেডফোনের দাম রাখা হয়েছে ৫৫,০০০ KRW, যা প্রায় ৩,৬৭৬ টাকার সমান। এটি কালো রঙে বাজারে এসেছে। আশা করা যায় শীঘ্রই এটি অন্যান্য মার্কেটে উপলব্ধ হবে।

Samsung Level U2 এর স্পেসিফিকেশন

স্যামসাং ব্লুটুথ কানেক্টিভিটি যুক্ত লেভেল ইউ২ ইয়ারফোনটি ১২ এমএম ড্রাইভার সহ এসেছে। এই অ্যাক্সেসরিজটিতে HFP, HSP, A2DP, AVRCP এবং SSC (Samsung Scalable Codec) – সবক’টি অডিও প্রোফাইল সাপোর্ট করে। যদিও অ্যান্ড্রয়েড ৭.০ নগাট বা আরো আধুনিক ওএস পরিচালিত স্যামসাং স্মার্টফোন ও ট্যাবলেটগুলিতেই SSC অডিও প্রোফাইল সাপোর্ট করবে।

স্যামসাং লেভেল ইউ২ ইয়ারফোনের ওজন ৪১.৫ গ্রাম। এর ডানদিকে রয়েছে চার বাটন বিশিষ্ট রিমোট কন্ট্রোল। এটি ব্যাটারির মাধ্যমে পরিচালিত। কোম্পানির দাবী একবার সম্পূর্ণ চার্জ করলে এই ইয়ারফোনটি ১৮ ঘন্টার মিউজিক প্লেব্যাক বা ১৩ ঘন্টার টক টাইম প্রদান করবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ-সি পোর্ট দেওয়া হয়েছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।