বিরাট ক্যাশব্যাকের সাথে কিনে নিন Samsung টিভি, চলছে ‘লাইফস্টাইল ফেস্ট’

samsung-lifestyle-fest-lives-get-cashback-on-frame-and-the-serif-tvs

রমরমিয়ে চলছে জনপ্রিয় টেলিভিশন ব্র্যান্ড স্যামসাংয়ের (Samsung) ‘লাইফস্টাইল ফেস্ট’ (Lifestyle Fest)। এই উপলক্ষ্যে আগামী ২৮শে ফেব্রুয়ারি পর্যন্ত স্যামসাংয়ের লাইফস্টাইল টিভি’র কেনাকাটায় পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। ফ্রেম টিভি এবং সেরিফ টিভিগুলি এই বিশেষ অফারের তালিকায় রয়েছে। এক্ষেত্রে ক্রেতার কাছে মোটা অঙ্কের টাকা ক্যাশব্যাক হিসেবে জিতে নেওয়ার সুযোগ থাকছে। তাছাড়া থাকছে মনকাড়া ইএমআই অফার এবং দীর্ঘায়িত (এক্সটেন্ডেড) ওয়ারেন্টির সুবিধা। এমনকি নির্দিষ্ট কেনাকাটার সঙ্গে স্যামসাংয়ের এইচডব্লিউ-কিউ৮০০টি (HW-Q800T) সাউন্ডবার পাওয়া যাবে একেবারে বিনামূল্যে।

লাইফস্টাইল ফেস্ট উপলক্ষ্যে Samsung নিজেদের লাইফস্টাইল টিভির কেনাকাটায় যে অফারগুলি প্রদান করছে, দেশের যে কোন প্রান্তে বসে উপভোক্তারা সেগুলির সুবিধে গ্রহণ করতে পারবেন। তবে এজন্য তাদের অগ্রগণ্য ইলেকট্রনিক্স রিটেলারের শরণাপন্ন হতে হবে।

স্যামসাংয়ের লাইফস্টাইল ফেস্টের সবথেকে বড় আকর্ষণ এর ধামাকাদার ক্যাশব্যাক অফার। যেমন ৪৩-ইঞ্চি, ৪৯-ইঞ্চি এব ৫০-ইঞ্চির টেলিভিশন মডেল কিনলে পাওয়া যাবে ৪,৫০০ টাকার বিশেষ ক্যাশব্যাক। অন্যদিকে স্যামসাংয়ের ৫৫,৬৫ এবং ৭৫-ইঞ্চির লাইফস্টাইল টেলিভিশন মডেলগুলির মধ্যে যে কোন একটিকে বেছে নিলে মিলবে ৭,৫০০ টাকার বিরাট ক্যাশব্যাক। এজন্য অবশ্য বেশি দেরী করা যাবেনা, বরং ২৮শে ফেব্রুয়ারীর আগেই পছন্দের টিভি সেটটি ঘরে তুলতে হবে।

আবার ক্যাশব্যাকের সাথে অতিরিক্ত হিসেবে ৭৫ -ইঞ্চির Samsung Frame TV ক্রয় করলে, সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে স্যামসাংয়ের এইচডব্লিউ-কিউ৮০০টি (HW-Q800T) সাউন্ডবার যার বাজারমূল্য ৪৮,৯৯০ টাকা।

এছাড়াও লাইফস্টাইল ফেস্টের অন্যতম আকর্ষণ কেনাকাটায় সহজ ইএমআই বিকল্পের সুবিধা যা মাত্র ১,১৯০ টাকা থেকে শুরু হচ্ছে। একইসাথে টিভির প্যানেলের ওপরে থাকছে ২ বছর (১+১) এবং স্ক্রীনের ওপরে ১০ বছরের দীর্ঘায়িত বার্ন-ইন ওয়ারেন্টি।

Samsung Frame TV এর ফিচার

এই কিউএলইডি (QLED) টেলিভিশনগুলি অসাধারণ পিকচার কোয়ালিটি, ভাইব্রান্ট কালার, কনট্রাস্ট এবং ডিটেইল সহ ১০০ শতাংশ কালার ভলিউমের সাথে এসেছে। টিভিগুলিতে রয়েছে ইন-বিল্ট মোশন এবং ব্রাইটনেস সেন্সর। এছাড়াও এই টিভিগুলিতে পাওয়া যাবে আর্ট মোড ফিচার, যা গ্রাহকের দৈনন্দিন ক্লান্তির পরিসরে এনে দেবে শিল্পসুষমার বৈচিত্রময় সুর। এছাড়া স্যামসাংয়ের ফ্রেম টিভিগুলিতে সম্পূর্ণ স্বয়ংক্রিয়ভাবে ঘরের আলো অনুযায়ী ক্রীন ব্রাইটনেস নিয়ন্ত্রিত হবে।

Samsung Serif TV এর ফিচার

স্যামসাংয়ের সেরিফ টেলিভিশনেও অসাধারণ নান্দনিকতা এবং অত্যাধুনিক কিউএলইডি (QLED) ডিসপ্লের সমাহার ঘটেছে। এর ‘আই'(l) শেপের ইউনিবডি ডিজাইন পারিপার্শ্বিক গোলমাল বা চেঁচামেচির শব্দ (Noise) চিহ্নিত করতে সক্ষম। সেই অনুযায়ী এগুলি স্বয়ংক্রিয়ভাবে টেলিভিশন ভলিউম নিয়ন্ত্রণ করে থাকে। তাছাড়া সেরিফ টিভিতে উন্নত কোয়ান্টাম (Quantum) প্রসেসরের সঙ্গে রয়েছে ৪কে (4K) ডিসপ্লে ও এইচডিআর ১০+(HDR 10+) সাপোর্ট। সর্বোপরি এতে থাকছে সর্বাধুনিক এআই আপস্কেলিং প্রযুক্তির ছোঁয়া যা গ্রাহকের বিনোদন-উপভোগের অভিজ্ঞতাকে আরো জীবন্ত করে তুলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন