বাজেট রেঞ্জে আসছে Samsung এর ফোল্ডিং ফোন, থাকবে ১২৮ জিবি পর্যন্ত মেমোরি

Samsung এর ফোল্ডিং ফোনের মডেল নম্বর SM-F415।

Samsung Galaxy Fold
Samsung might soon launch the budget foldable phone ছবি : letsgodigital

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung ইতিমধ্যেই বাজারে এনেছে বেশ কয়েকটি ফোল্ডিং স্মার্টফোন। যেগুলি হল Galaxy Fold, Galaxy Fold 5G, Galaxy Z Flip, এবং Galaxy Z Flip 5G। এছাড়াও কোম্পানি Galaxy Z Fold 2 ও খুব শীঘ্রই লঞ্চ করবে। তবে স্যামসাং আরও একটি ফোল্ডিং ফোনের ওপর কাজ করছে এবং এই ফোন আসবে বাজেট রেঞ্জে। আজ্ঞে হ্যাঁ, এতদিন আমরা যত বাজেট ফোন দেখছি সেগুলির দাম ১ লাখ টাকার বেশি। তবে এবার কোম্পানি সমস্ত ইউজারের কথা ভেবে বাজেট ফোল্ডিং ফোন আনার চিন্তা ভাবনা করছে।

SamMobile এর রিপোর্ট অনুযায়ী, Samsung এর ফোল্ডিং ফোনের মডেল নম্বর SM-F415। আপনাকে জানিয়ে রাখি কোম্পানি সবসময় তাদের Z সিরিজের ফোনের মডেল নম্বর FXX রাখে। জানা গেছে এই ফোনে ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ বিকল্প থাকবে।

এটা প্রথমবার নয় যখন আমরা বাজেট Samsung Foldable স্মার্টফোনের বিষয়ে শুনছি। এর আগেও বহু রিপোর্টে দাবি করা হয়েছে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি বাজেট রেঞ্জে ফোল্ডিং ফোন আনছে। যদিও তখন ফোনের মডেল নম্বর বা অন্য কোনো তথ্য পাওয়া যায়নি। আশা করা যায় এই ফোনটি ২০২১ এ আসবে। যদিও ফোনটির নাম এখনও আমরা জানতে পারিনি।

এদিকে আগামী ৯ সেপ্টেম্বর চীনে লঞ্চ হবে Samsung Galaxy Z Fold 2। কয়েকদিন আগেই এই ফোনকে চীনা সার্টিফিকেশন সাইট TENAA তে দেখা গেছে। এই ফোনের মডেল নম্বর SM-F9160। জানা গেছে ফোনটি ডুয়েল মোড ৫জি এর সাথে আসবে। ফোনটি তৈরী করা হয়েছে ভিয়েতনামে।