স্যামসাং 5G স্মার্টফোন : ৬ টি ক্যামেরা ও ১০ জিবি র‌্যামের সাথে ফেব্রুয়ারিতে হবে লঞ্চ

স্যামসাং 5G স্মার্টফোন -র নাম হবে Galaxy S10 X

বিশ্বের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাং আগামী মাসেই অর্থাৎ ফেব্রুয়ারিতে তাদের প্রথম 5G স্মার্টফোন লঞ্চ করতে পারে।রিপোর্ট অনুযায়ী এই ফোন সর্বপ্রথম কোরিয়ায় লঞ্চ করা হবে।কয়েকটি ওয়েবসাইটে দাবি করা হয়েছে স্যামসাং 5G স্মার্টফোন -র নাম হবে Galaxy S10 X ।অনুমান করা হচ্ছে স্যামসাং গ্যালাক্সি S১০ X এর পাশাপাশি গ্যালাক্সি S১০ ও লঞ্চ করা হবে।আসুন জেনে নিই স্যামসাং 5G স্মার্টফোন Galaxy S10 X এর সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন।

Galaxy S10 X সম্ভাব্য ফিচার :

এই ফোনে ইনডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে ৬.৭ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হতে পারে। এছাড়াও ৪টি রিয়ার ক্যামেরা ও ২টি ফ্রন্ট ক্যামেরা থাকার প্রবল সম্ভাবনা।মিডিয়া রিপোর্ট অনুসারে ফোনটি শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হবে।র‌্যাম ও স্টোরেজের কথা বললে এই ফোনে ১০ জিবি র‌্যাম ও ১ টিবি স্টোরেজ থাকবে (৫০০ জিবি ইন্টারনাল স্টোরেজ ও ৫০০ জিবি মাইক্রোএসডি কার্ডের দ্বারা)।এই ফোনে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ফিচার থাকতে পারে।

Galaxy S10 সম্ভাব্য ফিচার :

অন্য একটি রিপোর্ট অনুসারে এই ফোনে বড়ো ডিসপ্লে থাকবে।এছাড়া নচ ফিচারের জায়গায় পিনহোল ক্যামেরা দেওয়া হতে পারে।কোম্পানি এই বছর টপ বেজেল সরিয়ে ইনডিসপ্লে পিনহোল ক্যামেরা নিয়ে কাজ করছে।পাশাপাশি এই ফোনে ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট দেওয়ার ও সম্ভাবনা আছে।Galaxy S10 X এর মতো এই ফোনেও ৬টি ক্যামেরা থাকবে।ফোনটি স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসরের সাথে লঞ্চ হবে।

Galaxy S10 X দাম :

কোম্পানির তরফে দুটি ফোনের কোনোটির দাম এখনো জানানো হয়নি।তবে রিপোর্ট অনুযায়ী স্যামসাং গ্যালাক্সি S১০ X এর মূল্য গ্যালাক্সি S১০ এর দ্বিগুন হবে। কোরিয়ায় এই ফোনের দাম হতে পারে ১.৬ মিলিয়ন ওন।


Galaxy S10 X লঞ্চের তারিখ :

ফেব্রুয়ারির ২০ তারিখে স্যামসাং আনপ্যাকেড ইভেন্ট অনুষ্ঠিত হবে। আবার ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৮। অনুমান করা হচ্ছে এই দুই ইভেন্টের কোনো একটায় ফোনটি লঞ্চ করা হবে।

পড়ুন : অনার ১০ লাইট ভারতে ১৩৯৯৯ টাকায় লঞ্চ হলো, স্পেসিফিকেশন জানুন

 

Last Updated on