Samsung Galaxy F62 মাসে মাসে হাজার টাকা দিয়েই নিজের করা যাবে, রয়েছে আরও অনেক আকর্ষণীয় অফার

samsung-mega-monsoon-delights-sale-offer-on-galaxy-f62-icici-bank
Samsung Galaxy F62 পাওয়া যাচ্ছে ২,৫০০ টাকা ছাড়ে

মৌসুমি বায়ুর প্রভাবে ইতিমধ্যেই ভারতে বর্ষার আগমন ঘটে গিয়েছে। আর এরই সাথে ই-কমার্স প্ল্যাটফর্ম সহ একাধিক ইলেক্ট্রনিক্স সংস্থা তাদের ওয়েবসাইটে মনসুন সেলের আয়োজন করেছে। সেক্ষেত্রে Samsung এর ওয়েবসাইটে চলছে Mega Monsoon Delights সেল। গতকাল অর্থাৎ ১৬ই জুলাই থেকে সেলটি শুরু হয়েছে এবং স্থায়ী থাকবে আগামী ২০ই জুলাই পর্যন্ত। এই সেলে হোম অ্যাপ্লায়েন্স এবং স্মার্টফোন কেনার ক্ষেত্রে গ্রাহকদের নানাবিধ অফার দেওয়া হচ্ছে। তবে আজ আমরা এই প্রতিবেদনে শুধুমাত্র Samsung Galaxy F62 স্মার্টফোনটির ওপর পাওয়া ডিলের প্রসঙ্গেই জানাবো আপনাদের। আসুন এই স্যামসাং স্মার্টফোনটি কতটা কম দামে ও কী কী অফারের সাথে পকেটস্থ করা যাবে তা জেনে নেওয়া যাক।

Samsung Galaxy F62 স্মার্টফোনের দাম ও অফার

স্যামসাং গ্যালাক্সি এফ ৬২ স্মার্টফোনটিকে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ করা হয়েছিল। যার মধ্যে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা। অন্যদিকে, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৫,৯৯৯ টাকা রাখা হয়েছে।

অফারের কথা বললে, স্যামসাং গ্যালাক্সি এফ ৬২ হ্যান্ডসেটের বেস মডেলটিকে নো-কস্ট ইএমআই অপশনের অধীনে মাসিক ২৩৮৮.৭৭ টাকার বিনিময়ে কিনে নেওয়া যাবে। আর স্ট্যান্ডার্ড ইএমআই অপশনকে বেছে নিলে আপনাদের প্রতিমাসে ১০৪২.৩০ টাকা করে দিতে হবে। এছাড়া, ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ২,৫০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার করা হবে। আর ক্রেতারা যদি তাদের পুরোনো ফোনের বদলে স্যামসাং -এর এই স্মার্টফোনকে কিনতে চান তাহলে পেয়ে যাবেন অতিরিক্ত ২,০০০ টাকা এক্সচেঞ্জ ভ্যালু।

Samsung Galaxy F62 স্মার্টফোনের স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ ৬২ স্মার্টফোনে, একটি ৬.৭ ইঞ্চির ফুল-এইচডি প্লাস sAMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজোলিউশন ১,০৮০x২,৪০০ পিক্সেল। এটিকে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ এক্সিনস ৯৮২৫ প্রসেসরের সাথে নিয়ে আসা হয়েছে। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক OneUI 3.1 ওএস-এ কাজ করবে। এছাড়া, ডিভাইসটি যাতে দীর্ঘক্ষণ সক্রিয় থাকতে তার জন্য এতে, ৭,০০০ এমএএইচ ক্যাপাসিটির একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

অন্যদিকে, যেসকল ইউজারদের ফোটোগ্রাফির শখ আছে তাদের জন্যও Samsung Galaxy F62 আদর্শ। কারণ এই ফোনে পাওয়া যাবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১২ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড সেন্সর + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। আবার সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য থাকছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। কানেক্টিভিটির প্রসঙ্গে বললে এই স্মার্টফোনে, 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০ সাপোর্ট, এনএফসি, জিপিএস, জিপিআরএস, মাইক্রো-ইউএসবি পোর্ট থাকছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।