লঞ্চ হলো Samsung-র স্মার্ট টিভি, সাধ্যের মধ্যে পাবেন অত্যাধুনিক ফিচার

দক্ষিণ কোরিয়ার কোম্পানি স্যামসাং ভারতের স্মার্ট টিভি কোম্পানিগুলোর মধ্যে অন্যতম। সম্প্রতি এই কোম্পানি একটি নতুন ধরনের স্মার্ট টিভি লঞ্চ করলো । নতুন এই স্মার্ট টিভিটি Unbox Magic সিরিজের অন্তর্গত। এই নতুন স্মার্ট টিভিতে যোগ করা হয়েছে অসংখ্য নতুন ফিচার্ যেমন পার্সোনাল কম্পিউটার , হোম ক্লাউড, লাইভ কাস্ট ইত্যাদি। যার ফলে এই টিভি ব্যবহারকারীর বিনোদনের জন্য দারুন উপযোগী হয়ে উঠতে চলেছে বলে মনে করা হচ্ছে।সাইজের কথা বললে টিভিটি ৩২ ইঞ্চি থেকে ৮২ ইঞ্চি পর্যন্ত পাওয়া যাবে।এই টিভির দাম প্রায় ২৪,৯০০ টাকা।আপনাদের জানিয়ে রাখি Samsung smart Plaza ছাড়াও অন্যন্য অনলাইন বিপনীতেও এই টিভিটি পাওয়া যাবে।

আসুন দেখা নেওয়া যাক এই নতুন স্মার্ট টিভিতে কি কি ফিচার পাবো আমরা :

পার্সোনাল কম্পিউটার :

এই টিভিতে আছে পার্সোনাল কম্পিউটার ফিচার্স যার সাহায্যে ব্যবহারকারী টিভি কে অনেকটা কম্পিউটার এর মতো ব্যবহার করতে সক্ষম হবে। এতে বিভিন্ন ডকুমেন্ট ও বানানো যাবে।ক্লাউডে নানা ধরনের কাজ ও করতে পারবে।এছাড়াও ল্যাপটপ কে কেবল ছাড়া কানেক্ট ও করতে পারবে। এত কিছু ইউজার ব্যবহার করতে পারবে কোনো ইন্টারনেট কানেকশন ছাড়াই। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে যে এই স্মার্ট টিভিতে রেঞ্জ নক্স সিকিউরিটি সিস্টেম ব্যবহার করা হয়েছে, যা অত্যন্ত শক্তিশালী। এবং ক্লাউড সার্ভিসের জন্য মাইক্রোসফট অফিস ৩৬৫ কে ব্যবহার করা হয়েছে।

হোম ক্লাউড :

এই ফিচার ব্যবহার করলে টিভিটি একটি ভার্চুয়াল ক্লাউড ডিভাইসের কাজ করবে। এর ফলে টিভিতে ইউজার এর পছন্দ মতো মুহূর্তগুলো স্টোর করে রাখা যাবে । স্মার্টফোন এর সাথে কানেক্ট করার পর ফোনের সমস্ত পিকচার ও ভিডিও ইউ এস বি ড্রাইভেও পাঠানো যাবে । এবং ইচ্ছে হলে ওয়্যারলেস কানেকশানেও টিভি থেকে এগুলো শেয়ার করা যাবে।

লাইভ কাস্ট :

এই ফিচারটিতে ইউজার নিজের স্মার্ট ফোনের ভিডিওগুলি কে যে কোন লোকেশন থেকে স্ট্রিমিং করতে পারবে টিভিতে। এছাড়াও টু ওয়ে শেয়ারিং এর মাধ্যমে ইউজার টিভির সাথে ইন্টারনেট শেয়ার করতে পারবে।

পড়ুন : অ্যামাজনের এই প্রোগ্রাম আপনার স্বাস্থ্যের খেয়াল রাখবে, জানাবে কি রোগ আছে শরীরে

Last Updated on