স্যামসাংয়ের দুর্দান্ত অফার, টিভি, ফ্রিজ সহ অন্যান্য প্রোডাক্টের উপর ১৫ শতাংশ ক্যাশব্যাক

লকডাউন শিথিল হতেই দুর্দান্ত অফারের ঘোষণা করলো Samsung। এই অফারে কোম্পানি টিভি সহ অন্যান্য প্রোডাক্টের উপর ১৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক দেবে। কোম্পানির তরফে বলা হয়েছে প্রোডাক্টের ডেলিভারি সরকারি নির্দেশিকা মেনে করা হবে। ফলে আপনি যদি টিভি, ফ্রিজ ইত্যাদি এই সময় কিনতে চান তাহলে এটি একটি ভালো সুযোগ আপনার জন্য। আসুন Samsung এর এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই অফারের নাম দিয়েছে ‘Stay Home. Stay Happy… Log in to Great Offers’। এতে কোম্পানি ইলেক্ট্রনিক প্রোডাক্ট, যেমন টিভি, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন এবং স্মার্ট ওভেনের উপর কাসাবক ঘোষণা করেছে। এই অফার ৮ মে পর্যন্ত উপলব্ধ থাকবে। গ্রাহকরা কোম্পানির ওয়েবসাইট বা রিটেল স্টোর থেকে প্রোডাক্ট প্রি-বুকিং করতে পারবে। প্রিবুকিং করার সময় তাকে ১৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে। এরসাথে নো কস্ট ইএমআই এর সুবিধাও উপলব্ধ থাকবে।

প্রিবুকিংয়ের এই সুবিধা এইচডিএফসি ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডে উপলব্ধ। এছাড়াও Samsung প্রোডাক্টকে ১৮ মাসের লং টার্ম ফাইন্যান্স এর সাথে কেনার সুযোগ পাওয়া যাবে। আবার এই অফারে স্যামসাং টিভি কিনলে ১+১ ওয়ারেন্টি সুবিধা মিলবে এবং ৩০ দিনের ZEE5 প্রিমিয়াম প্যাকের সাবস্ক্রিপশন পাওয়া যাবে। স্মার্ট ওভেনে গ্রাহকরা ১০ বছরের সিরামিক এনামেল ওয়ারেন্টি, একটি বিনামূল্যে বোরোসিল কিট এবং ৫ বছরের ম্যাগনেট্রন ওয়ারেন্টি পাবেন।

কোম্পানির তরফে জানানো হয়েছে, যে সব ক্রেতা ইএমআই এর মাধমেও প্রোডাক্ট কিনবে তারাও ক্যাশব্যাক অফারের সুবিধা পাবে। কোম্পানির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রাজু পুল্লন জানিয়েছেন, গত এক মাস ধরে গ্রাহকদের কাছ থেকে তারা এই জাতীয় হাজার হাজার প্রশ্ন শুনেছেন যে, তারা কবে থেকে আবার স্যামসাং টিভি বা অন্যান্য ডিজিটাল অ্যাপ্লায়েন্স কিনতে পারবেন। সেই কারণেই কোম্পানি এই অফার এনেছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।