Samsung আনলো দারুন অফার, ভাঙা স্ক্রিনের ফোন বদলে পাবেন ৫০০০ টাকা

এই অফারটি চলতি মাসের শেষদিন অর্থাৎ ৩১শে আগস্ট পর্যন্ত পাওয়া যাবে।

Samsung
Samsung offering bonus of Rs 5,000 on your smartphone with cracked screen if pre-booking Galaxy Note 20 series

রোজকার জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে স্মার্টফোন। কিন্তু আমাদের মধ্যে অনেকেরই বিভিন্ন কারণে স্মার্টফোনের ডিসপ্লেতে ক্র্যাক হয়ে যায়, তবুও আমাদের ওই ফোনটিই ব্যবহার করতে হয় কিংবা একেবারে জলের দরে সেটিকে বেচে দিতে হয়। কারণ ক্র্যাকের জন্য পুরো ডিসপ্লে পরিবর্তন করা সম্ভব নয়, এটি বেশ খরচসাপেক্ষ। এদিকে বেশিরভাগ সংস্থাই ক্র্যাক স্ক্রিনযুক্ত ফোনের এক্সচেঞ্জে তেমন ছাড় দেয়না। তবে ইউজারদের এই অসুবিধে থেকে মুক্তি দিতে এবার মাঠে নেমেছে Samsung। আসলে স্যামসাং ইন্ডিয়া তার গ্রাহকদের একটি দুর্দান্ত অফার এনেছে, যেখানে ইউজাররা তাদের পুরোনো ক্র্যাক স্ক্রিনযুক্ত ফোন এক্সচেঞ্জ করে স্যামসাংয়ের নতুন ডিভাইস কিনলে পেয়ে যাবেন ৫,০০০ টাকার আপগ্রেড বোনাস।

এই অফারটি চলতি মাসের শেষদিন অর্থাৎ ৩১শে আগস্ট পর্যন্ত পাওয়া যাবে। সম্প্রতি লঞ্চ হওয়া Samsung Galaxy Note 20 এবং Galaxy Note 20 Ultra 5G ফোনদুটির প্রি-বুকিংয়ের সময় ক্রেতারা এই অফারটি কাজে লাগাতে পারবেন। তবে আপগ্রেড অফার ছাড়াও ক্রেতারা এই ডিভাইসগুলির প্রি-বুকিংয়ে আরো বেশ কয়েকটি অফার পাবেন।

এই প্রসঙ্গে জানিয়ে রাখি, এই এক্সচেঞ্জ অফারটি যেকোনো ডিভাইসের ইউজাররা পেতে পারেন, অর্থাৎ স্যামসাং ছাড়া অন্যান্য ব্র্যান্ডের ক্র্যাক স্ক্রিনযুক্ত স্মার্টফোনের ক্ষেত্রেও এই অফারটি প্রযোজ্য। শুধু তাই নয়, গ্রাহকরা নিকটবর্তী স্যামসাং স্টোর থেকে নতুন ফোন কেনার সময়েও তাদের ভাঙা স্ক্রিনের ফোনটি এক্সচেঞ্জ করতে পারবেন।

কিভাবে এই অফারটি কাজে লাগাবেন?

এই এক্সচেঞ্জ অফারটি পেতে গ্রাহকদের প্রথমে My Galaxy অ্যাপে লগ ইন বা সাইন-আপ করতে হবে। এরপর অ্যাপটিতে প্রদত্ত আপগ্রেড ব্যানারে ক্লিক করতে হবে এবং সেখানে আপনার পুরনো ভাঙা স্ক্রিনযুক্ত ডিভাইসের বিশদ দিতে হবে। স্ক্রিনে ‘Check Now’ প্রম্পট দেখতে পেলে সেখানে ক্লিক করতে হবে, ফলে এক্সচেঞ্জ প্রসেস এগিয়ে যাবে এবং ক্রেতারা তাদের পুরনো ডিভাইসের দাম দেখতে পাবে।

প্রসঙ্গত, নতুন Samsung Galaxy Note 20 সিরিজের হাই-এন্ড ডিভাইস Galaxy Note 20 Ultra 5G ভারতে ১,০৪,৯৯৯ টাকায় কেনা যাবে। অন্যদিকে ক্রেতারা Galaxy Note 20-এর প্রি-বুকিংয়ে ৭,০০০ টাকা এবং Galaxy Note 20 Ultra 5G ফোনের প্রি-বুকিংয়ের জন্য ১০,০০০ টাকার বেনিফিট পাবেন। এছাড়া বিভিন্ন ব্যাংকের কার্ডে বেশ কিছু অফার দেওয়া হচ্ছে। এই ডিভাইসগুলি স্যামসাংয়ের অনলাইন স্টোর এবং রিটেল স্টোরগুলি থেকে বুক করা যাবে।