Samsung এর ধামাকা অফার, অনলাইন কেনাকাটায় ২০ হাজার টাকা পর্যন্ত ফায়দা

samsung-offering-up-to-rs-20000-benefits-on-online-shopping-and-referral-program

ভারতীয় বাজারে চীনা স্মার্টফোন বা ইলেকট্রনিক্স ব্র্যান্ডগুলি আসার পর বেশ খানিকটা পসার কমেছে দক্ষিণ কোরিয়ান সংস্থা Samsung এর।
তবে সারাবিশ্ব যেভাবে চীনের বিরুদ্ধে সোচ্চার হচ্ছে তাতে ধীরে স্যামসাং আবার পুরানো বাজার ফিরে পাচ্ছে। এরই মধ্যে সংস্থাটি নিয়ে এসেছে আবার একটি নতুন অফার। এই অফারে গ্রাহকরা Samsung Referral Program, Samsung Student Program ও স্যামসাং শপ থেকে ২০ হাজার টাকা পর্যন্ত লাভ করতে পারবেন।

আসলে এই অফারের মাধ্যমে সংস্থাটি সাধারণ মানুষকে সংস্থার অনলাইন স্টোর থেকে কেনাকাটা করার জন্য প্রলুব্ধ করছে। কারণ আর কিছুই না, সংস্থাটি ভারতে তার অনলাইন শপিংয়ের বাজার বাড়ানোর চেষ্টা করছে, অর্থাৎ এই অফারটি কোম্পানির ব্যবসায়িক কৌশলের একটি অংশ। এছাড়া সংস্থাটি তার ব্যবসায়ের ১০ শতাংশ অনলাইন বিভাগে বিনিয়োগ করতে চায়। ঠিক এই কারণে সংস্থাটি প্রায় প্রতিদিন নিত্য-নতুন অফারের মাধ্যমে আরো বেশি গ্রাহকদের আকৃষ্ট করার চেষ্টা করছে।

যাইহোক এবার নতুন অফারের কথায় আসি। রেফারেল অফারটির কথা বললে, এটি সেই সমস্ত গ্রাহকদের জন্য যারা ইতিমধ্যে স্যামসাং ডিভাইস ব্যবহার করেন। এই অফারের আওতায় স্যামসাং ইউজারদের অন্য কারো কাছে প্রোডাক্টগুলি সম্পর্কে জানাতে হবে অর্থাৎ রেফার করতে হবে। বদলে তারা স্যামসাংয়ের অনলাইন স্টোর থেকে কেনাকাটা করার সময় ৮% পর্যন্ত ছাড় পাবে। এই অফারটি স্মার্টফোন, ট্যাবলেট সহ ১৫টি প্রোডাক্টের ওপর উপলব্ধ।

স্যামসাং শপিং অ্যাপ থেকে আপনি ২০ হাজার টাকা অবধি লাভ করতে পারেন। এর জন্য, আপনাকে স্যামসাং শপ অ্যাপটিতে আপনার কন্ট্যাক্ট ডিটেইলস সহ রেজিস্ট্রেশন করতে হবে। অফারটি আগস্ট মাস থেকে শুরু হবে। আসন্ন এই অফারের আওতায় গ্রাহকরা ১০টি শপিং ভাউচার আনলক করতে সক্ষম হবেন। এই ১০টি ভাউচারে ২০,০০০ টাকার শপিং করা যাবে। স্মার্টফোন, টেলিভিশন, ওয়াশিং মেশিন, ফ্রিজ, মাইক্রোওয়েভ, ট্যাবলেট, স্মার্টওয়াচ, ওয়্যারলেস অডিও ইত্যাদি আলাদা আলাদা ক্যাটাগরির জন্য আলাদা আলাদা ভাউচার দেওয়া হবে। এই ভাউচারগুলির বৈধতা এক বছর।