৬০০০ টাকা ক্যাশব্যাকের সাথে আজ থেকে ভারতে বিক্রি শুরু Samsung Galaxy S10, S10+ ও S10e এর

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং তাদের গ্যালাক্সি এস সিরিজের তিনটি স্মার্টফোন ৬ ই মার্চ ভারতে লঞ্চ করেছিল।এই তিনটি ফোন হলো Samsung Galaxy S10, Galaxy S10+ও Galaxy S10e ।আজ থেকে এই ফোন তিনটির বিক্রি Amazon, Flipkart, Paytm Mall, Tata CliQ, এবং স্যামসাংয়ের অফিসিয়াল সাইট থেকে শুরু হয়েছে।লঞ্চ অফার হিসাবে এইচডিএফসি ব্যাঙ্ক গ্রাহকরা এই ফোনটি কিনলে ৬০০০ টাকা ক্যাশব্যাক পাবে। এছাড়াও এক্সচেঞ্জ অফার হিসাবে ১৫০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে।

Samsung Galaxy S10 স্পেসিফিকেশন :

Samsung Galaxy S10 এ রয়েছে ১৯:৯ আসপেক্ট রেশিও যুক্ত ও গোরিলা গ্লাসের সুরক্ষা বিশিষ্ট ৬.১ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে। ফোনটি চলে ১.৯ গিগাহার্ৎজ ক্ষমতা বিশিষ্ট স্যামসাং এক্সিনস ৯৮২০ অক্টা-কোর প্রসেসরের দ্বারা। এ স্মার্টফোনটিতে আপনারা পাবেন ৮ জিবি র‌্যাম ও ১২৮/৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ।

রিয়ার ক্যামেরা সেটআপ এই ফোনটির অন্যতম প্রধান একটি আকর্ষণ। স্মার্টফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এর প্রধানটি ১২ মেগাপিক্সেলের(f/১.৫), দ্বিতীয়টি ১২ মেগাপিক্সেলের (f/২.৪), এবং তৃতীয়টি ১৬ মেগাপিক্সেলের (f/২.২)। এ ক্যামেরাগুলিতে লো লাইট ফটোগ্রাফি খুব ভালো হতে চলেছে অসাধারণ পোর্ট্রেট মোডও থাকবে। এছাড়াও এই ক্যামেরাতে ফেজ ডিটেকশন অটো ফোকাস পদ্ধতিও আছে। সামনে ১০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা আছে, অটোফোকাস সেন্সরের সাথে।

Samsung Galaxy S10 এ অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৯.০ পাই এবং সঙ্গে থাকবে স্যামসাং এর ফ্ল্যাগশিপ ডিভাইসের ইউজার ইন্টারফেস ওয়ান ইউআই। রয়েছে একটি ৩,৪০০ এম এ এইচ এর লিথিয়াম আয়ন ব্যাটারি, ওয়ারলেস চার্জিং ব্যবস্থা সহ। এই নতুন স্মার্টফোনটি একটি ডুয়েল সিম ডিভাইস, ডুয়াল ৪জি ভোল্টি সাপোর্ট সহ। এছাড়াও ফেস আনলক সেন্সর, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, জাইরোস্কোপ সেন্সর সহ সমস্ত রকম সেন্সর দেওয়া রয়েছে।

Samsung Galaxy S10+ স্পেসিফিকেশন :

এই ফোনটির ও ফিচার অনেকটাই Samsung Galaxy S10 এর মতো। এই ফোনে ৬.৪ ইঞ্চি ডিসপ্লে আছে।এ স্মার্টফোনটিতে আপনারা পাবেন ৮ জিবি ও ১২ জিবি র‌্যাম ও ১২৮/৫১২ জিবি ও ১ টিবি ইন্টারনাল স্টোরেজ।এছাড়াও আছে ৪১০০ এমএএইচ এর লিথিয়াম আয়ন ব্যাটারি।

Samsung Galaxy S10e স্পেসিফিকেশন :

এই ভ্যারিয়েন্টে ৫.৮ ইঞ্চি ইনফিনিটি ও ডিসপ্লে দেওয়া হয়েছে। এ স্মার্টফোনটিতে আপনারা পাবেন ৬ জিবি ও ৮ জিবি র‌্যাম ও ১২৮/৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফটোগ্রাফির জন্য এই ফোনে পাবেন ১৬ মেগাপিক্সেল ও ১২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা।আবার সেলফির জন্য পাবেন ১০ মেগাপিক্সেল।এছাড়াও আছে ৩১০০ এমএএইচ এর লিথিয়াম আয়ন ব্যাটারি।

Samsung Galaxy S10, S10+, S10e দাম :

Samsung Galaxy S10 এর ১২৮ জিবির দাম ৫৫৯০০ টাকা আবার ৫১২ জিবির দাম ৬৬৯০০ টাকা।

Samsung Galaxy S10+ ১২৮ জিবির দাম ৭৩৯০০ টাকা আবার ৫১২ জিবির দাম ৯১৯০০ টাকা এবং ১টিবির দাম ১১৭৯০০ টাকা।

Samsung Galaxy S10e এর ১২৮ জিবির দাম ৫৫৯০০ টাকা।

পড়ুন : Samsung Galaxy M30 ও M20 এর সেল আজ থেকে শুরু হলো, জানুন দাম ও ফিচার

Last Updated on