নতুন বছরের আগেই ঘরে আনুন Samsung QLED 8K TV, পাবেন ৩ লক্ষ টাকা পর্যন্ত ছাড়

samsung-the-8k-festival-offer-get-up-to-rs-300000-off

২০২০ সাল প্রায় শেষের মুখে, কয়েকদিনের মধ্যেই বাড়ির দেওয়ালে ঝুলবে নতুন ক্যালেন্ডার। সেক্ষেত্রে চলতি বছরকে বেশ অভিনব কায়দায় বিদায় জানাতে চলেছে জনপ্রিয় টেক ব্র্যান্ড Samsung। আসলে, দক্ষিণ কোরিয়ার সংস্থাটি বছরান্তে ভারতীয় গ্রাহকদের সাথে আরও সংযুক্তি বাড়াতে চাইছে, আর ঠিক এই কারণেই তারা গতকাল থেকে ‘The 8K Festival’ নামের একটি বিশেষ সেল শুরু করেছে। এই সেলের আওতায় ব্র্যান্ডের QLED 8K টিভিগুলি কেনা যাবে আকর্ষণীয় অফারে। সেক্ষেত্রে ক্রেতারা, দেশের সমস্ত রিটেল স্টোর থেকে স্যামসাংয়ের প্রিমিয়াম QLED 8K টিভি লাইনআপ কেনার সময় ৩,০০,০০০ টাকার ছাড় থেকে শুরু করে ২০% পর্যন্ত ক্যাশব্যাক ইত্যাদি একাধিক সুবিধা নিতে পারবেন। আগামী ৩১শে ডিসেম্বর অর্থাৎ বছরের শেষদিন পর্যন্ত এই সেল চলবে।

Samsung The 8K Festival অফার

শুরুতেই বলি ক্যাশব্যাকের কথা। স্যামসাংয়ের এই সেলে ICICI Bank ও Bank of Baroda এর কার্ড গ্রাহকরা ১৫,০০০ টাকা ছাড় পাবে। আবার OlaMoney Postpaid+ এর মাধ্যমে Samsung এর অফিসিয়াল সাইট থেকে কেনাকাটা করলে ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে।

কোম্পানির তরফে জানানো হয়েছে এই সেলে Samsung 8K QLED TV এর ৬৫ ইঞ্চি মডেল ৭৫,০০০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে। ২,০০,০০০ টাকা ছাড়ে পাওয়া যাবে ৭৫ ইঞ্চি মডেল। আবার ৮৫ ইঞ্চি মডেলের ওপর ৩,০০,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

এই সেলে Q950T 8K Smart OLED TV কোম্পানির ওয়েবসাইটে ১২,৯৯,৯৯০ টাকার বদলে ৮,৪৯,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। Q800T 8K Smart TV টিভিটির অরিজিনাল প্রাইস ১৫,৯৯,৯০০ টাকা। তবে এই সেলে ৯,৯৯,৯৯০ টাকায় এটি কেনা যাবে। আবার ৪,১৯,৯৯০ টাকায় পাওয়া যাবে Q900R 8K TV , যার এমআরপি ৪,৯৯,৯৯০ টাকা।