Samsung ভারতের বাজারে আনলো ৪৩ ইঞ্চির The Sero TV

দক্ষিণ কোরিয়ার বৃহত্তম ইলেকট্রনিক্স ব্র্যান্ড Samsung ভারতের বাজারে একটি নতুন রোটেটিং টিভি লঞ্চ করেছে, যার নাম ‘The Sero TV’। এই নতুন টিভিটিতে রয়েছে ৪৩ ইঞ্চি রোটেটিং স্ক্রিন এবং একাধিক আধুনিক ফিচার। অন্যদিকে, ক্রেতারা টিভিটির প্যানেলে ১০ বছরের স্ক্রিন বার্ন-ইন ওয়ারেন্টি, এক বছরের কমপ্রিহেনসিভ ওয়ারেন্টি এবং এক বছরের অতিরিক্ত ওয়ারেন্টি পাবেন। আসুন এই Samsung The Sero TV-র স্পেসিফিকেশন, দাম ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিই।

The Sero TV-র স্পেসিফিকেশন:

এই নতুন স্যামসাং টিভিটির মূল বিশেষত্ব হল কেবল একটি বাটনে ক্লিক করে স্ক্রিনের রোটেশন (অনুভূমিক এবং উল্লম্ব অবস্থান) পরিবর্তন করা যায়। টিভিটিতে ৪৩ ইঞ্চি স্ক্রিন রয়েছে। এছাড়া এতে 4K রেজোলিউশন যুক্ত কিউইএলডি ডিসপ্লে রয়েছে। আবার পাবেন নেভি-ব্লু রঙের চোখ ধাঁধানো বেজেল ডিজাইন। অন্যান্য ফিচারের কথা বললে এতে অ্যাডাপ্টিভ পিকচার, রেসপন্সিভ ইউআই, ট্যাপ ভিউ টেকনোলজি এবং অ্যাক্টিভ ভয়েস অ্যামপ্লিফায়ার রয়েছে। আবার, সাউন্ড আউটপুটের জন্য আছে ৬০ ওয়াটের ফায়ারিং স্পিকার।

ক্রেতারা টিভিটির সাথে একটি অল-ইন-ওয়ান স্ট্যান্ড পাবেন, যার সাহায্যে ৩৬০ ডিগ্রি ভিউ উপভোগ করা যাবে। আবার টিভির স্ক্রিনটি রিমোট কন্ট্রোল, ভয়েস কমান্ড এবং স্যামসাংয়ের SmartThings অ্যাপ্লিকেশনের মাধ্যমে কন্ট্রোল করা যাবে। পোট্রেট মোডে ইউজাররা বিভিন্ন ভার্টিকাল (উল্লম্ব) ব্যাকগ্রাউন্ড বেছে নিতে পারবেন, অন্যদিকে অ্যাম্বিয়েন্ট মোডে স্ক্রিনে বিভিন্ন দরকারী তথ্য প্রদর্শিত হবে।

Samsung The Sero TV-র দাম এবং লভ্যতা

স্যামসাংয়ের এই সিরো লাইফস্টাইল টিভিটির দাম ১,২৪,৯৯০ টাকা। এটি একচেটিয়াভাবে রিলায়েন্স ডিজিটাল স্টোরগুলিতে বিক্রি হবে। ক্রেতারা মাসিক ১,১৯০ টাকার ইএমআইয়ে টিভিটি কিনতে পারবেন যাতে ৫% ক্যাশব্যাক জেতার সুযোগ থাকবে। জানিয়ে রাখি, আগামী ১৬ই নভেম্বরের মধ্যে টিভিটি কিনলে Ajio এবং Reliance Trends-এর গিফ্ট ভাউচার পাওয়া যাবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।