৬৪ জিবি পর্যন্ত মেমোরির সাথে আসবে Samsung Galaxy A12, থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা

এই ফোনটি ৩২ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসবে।

samsung-to-launch-galaxy-a12-with-32gb-and-64gb-storage

গত মে মাসে Samsung গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছিল Galaxy A11। এবার এই ফোনের আপগ্রেড ভার্সনের ওপর কাজ করছে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি। জানা গেছে Samsung Galaxy A12 ফোনটিও একটি বাজেট ফোন হবে এবং এর ফিচারেও বিরাট কিছু পরিবর্তন থাকবে না। যদিও ফোনটি কবে লঞ্চ হবে সে বিষয়ে এখনও কোনো তথ্য সামনে আসেনি। এমনকি কোম্পানির তরফেও এই ফোনের বিষয়ে কিছু জানানো হয়নি।

তবে Sammobile এর রিপোর্ট অনুযায়ী, দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি Galaxy A12 এর ওপর কাজ করছে। এর মডেল নম্বর SM-A125F। এই ফোনটি ৩২ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসবে। এছাড়াও এতে এলসিডি স্ক্রিন দেওয়া হতে পারে। আবার ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হতে পারে। এছাড়াও ফোনটি কালো, সাদা, নীল ও লাল রঙে আসতে পারে। এছাড়াও স্যামসাং গ্যালাক্সি এ১২ সম্পর্কে কোনো তথ্য সামনে আসেনি।

Samsung Galaxy A11

স্যামসাংয়ের এই ফোনে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ × ১৫৬০ পিক্সেল। এই ফোনটি ১.৮ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর, ২ জিবি ও ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজের সাথে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য গ্যালাক্সি এ ১১ ফোনে আপনি পাবেন ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স। সেলফির জন্য এই ফোনে পাবেন ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৪,০০০ এমএএইচ ব্যাটারি আছে।