Samsung W22 5G: লুকানো সেলফি ক্যামেরা ও ব্ল্যাক কালারে লঞ্চ হল নতুন ফোল্ডেবল ফোন

Samsung W22 5G ফোনে রয়েছে আন্ডার ডিসপ্লে সেলফি ক্যামেরা ও এস পেন স্টাইলাস সাপোর্ট

samsung-w22-5g-foldable-phone-launched-with-snapdragon-888-processor-specifications

ঘোষণা অনুযায়ী চীনে লঞ্চ হল Samsung W22 5G ফোল্ডেবল ফ্ল্যাগশিপ ফোন। চীনা টেলিকমের সাথে হাত মিলিয়ে এই ফোনটি ডেভেলপ করেছে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি। যদিও ফোনটি কোনো নতুন স্পেসিফিকেশন অফার করবে না, কারণ এটি Samsung Galaxy Z Fold 3 এর রিব্যান্ডেড ভার্সন। Samsung W22 5G ফোনে রয়েছে আন্ডার ডিসপ্লে সেলফি ক্যামেরা ও এস পেন স্টাইলাস সাপোর্ট। আবার এর ডিসপ্লে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশন সহ এসেছে। এই ফোনে ২৫ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং, ১০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। আসুন Samsung W22 5G এর সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম জেনে নেওয়া যাক।

Samsung W22 5G দাম ও লভ্যতা

স্যামসাং ডব্লুউ২২ ৫জি এর দাম রাখা হয়েছে ১৬,৯৯৯ ইউয়ান (প্রায় ১,৯৯,০০০ টাকা)। এই মূল্য ফোল্ডেবল ফোনটির ১৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজের। ফোনটি স্লিক ব্ল্যাক কালারে এসেছে। আগামী ২২ অক্টোবর থেকে ফোনটির সেল শুরু হবে। স্যামসাং ডব্লুউ২২ ৫জি কেবল চীনে পাওয়া যাবে।

Samsung W22 5G স্পেসিফিকেশন, ফিচার

ফোল্ডেবল ফোন হওয়ায় স্যামসাং ডব্লুউ২২ ৫জি ফোনে দুটি ডিসপ্লে রয়েছে। এর ছোট বা সেকন্ডারি ডিসপ্লের সাইজ ৬.২৮ ইঞ্চি। এইচডি প্লাস (৮৩২ x ২,২৬৮ পিক্সেল) রেজোলিউশনের এই ডিসপ্লে এসেছে ১২০ হার্টজ ভ্যারিয়েবল রিফ্রেশ রেট, ২৪.৫:৯ এসপেক্ট রেশিও ও ৩৮৭পিপিআই পিক্সেল ডেন্সিটি সহ। এটি একটি Eco2 OLED প্যানেল।

আবার প্রাইমারি ডিসপ্লে হিসেবে রয়েছে Dynamic AMOLED 2X প্যানেল। QXGA+ (২২০৮x১৭৬৮ পিক্সেল) রেজোলিউশনের এই ডিসপ্লের সাইজ ৭.৬ ইঞ্চি। এতে ১২০ হার্টজ ভ্যারিয়েবল রিফ্রেশ রেট, ২২.৫:১৮ এসপেক্ট রেশিও ও ৩৭৪পিপিআই পিক্সেল ডেন্সিটি সাপোর্ট করবে।

Samsung W22 5G ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। ফোনটি ১৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

ক্যামেরার কথা বললে, Samsung W22 5G ফোল্ডেবল ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ১২ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড শুটার, এবং ১২ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর। তৃতীয় ক্যামেরাটি ডুয়েল OIS সাপোর্ট, ২এক্স অপটিক্যাল জুম ও এইচডিআর১০ প্লাস রেকর্ডিং অফার করবে।

সেলফি ও ভিডিও চ্যাটের জন্য Samsung W22 5G ফোনের কভার স্ক্রিনে এফ/২.২ অ্যাপারচার ও ৮০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ১০ মেগাপিক্সেল ক্যামেরা পাওয়া যাবে। আবার ফোনের স্ক্রিনের ভিতরে রয়েছে ৪ মেগাপিক্সেল আন্ডার ডিসপ্লে ক্যামেরা।

Samsung W22 5G পাওয়ার ব্যাকআপের জন্য ৪,৪০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি পেয়েছে। এতে ১০ ওয়াট ওয়্যারলেস চার্জিং, ২৫ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং ও ৪.৫ ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। এই ফোনে S Pen সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology