একসাথে তিনটি ডিভাইস হবে চার্জ, Samsung লঞ্চ করলো Wireless Charger Trio

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung কয়েকদিন আগেই Life Unstoppable ইভেন্টের আয়োজন করেছিল। এই ইভেন্টে কোম্পানি Galaxy A42 5G ও Galaxy Tab A7 লঞ্চ করেছিল। এছাড়াও স্যামসাং এই ইভেন্টে Wireless Charger Trio লঞ্চ করেছে, যেটার সাহায্যে একসাথে ৩টি ডিভাইস চার্জ করা যাবে। কোম্পানির তরফে জানানো হয়েছে, এটি তাদের নতুন ওয়্যারলেস চার্জিং সলিউশান, যার মাধ্যমে সমস্ত উপযুক্ত ডিভাইসগুলিকে একসাথে চার্জ করা সম্ভব হবে।

যদিও Samsung তাদের Wireless Charger Trio এর দাম ও উপলব্ধতা সম্পর্কে কিছু জানায়নি। আশা করা যায় কোম্পানি শীঘ্রই তাদের এই নতুন ওয়্যারলেস চার্জারকে বিভিন্ন দেশে লঞ্চ করবে। Sammobile এর তরফে জানানো হয়েছে এই চার্জারের দাম হবে ৯৯ ইউরো, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৭,৬০০ টাকা।

প্রসঙ্গত এর আগে কোম্পানি Wireless Charger Duo লঞ্চ করেছিল, যেখানে একসাথে দুটি ডিভাইস চার্জ করা যায়। তবে নতুন স্যামসাং ওয়্যারলেস চার্জার ট্রিও এর সাহায্যে একসাথে  Samsung Galaxy Note 20 Ultra, Samsung Galaxy Buds Live ও Samsung Galaxy Watch 3 চার্জ করা সম্ভব হবে।

যদিও নতুন চার্জার কেবল স্যামসাং ডিভাইসের জন্য আনা হয়নি। এখানে Qi ওয়্যারলেস চার্জিং স্ট্যান্ডার্ড সাপোর্ট করে। ফলে আপনি সমস্ত কিউআই স্ট্যান্ডার্ড যুক্ত ডিভাইস এর মাধ্যমে চার্জ করতে পারবেন।