একসঙ্গে তিনটি ডিভাইস হবে চার্জ, Samsung আনলো ওয়্যারলেস চার্জিং ট্রিও ও পাওয়ার ব্যাংক

Samsung Wireless Charging trio and 20000mah PD Power Bank launched

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি আজ ঘরেলু মার্কেটে নতুন দুটি চার্জিং ডিভাইস লঞ্চ করলো। যার মধ্যে একটি হল গতমাসে লঞ্চ হওয়া Wireless Charging Trio ও আরেকটি ২০,০০০ এমএএইচ এর PD power bank। কোম্পানির তরফে প্রোডাক্ট দুটির দামও জানানো হয়েছে। ওয়্যারলেস চার্জিং ট্রিও এবং পিডি পাওয়ার ব্যাংকের বিশেষত্ব হল এটি একসাথে তিনটি ডিভাইস কে চার্জ করতে পারে।

Samsung Wireless Charging Trio ও 20,000mAh PD power bank এর দাম

দক্ষিণ আমেরিকায় স্যামসাং ওয়্যারলেস চার্জিং ট্রিও এবং ২০,০০০ এমএএইচ পিডি পাওয়ার ব্যাংকের দাম যথাক্রমে ৯৯,০০০ ওঁন ও ৭৭,০০০ ওঁন রাখা হয়েছে, যা যথাক্রমে প্রায় ৬,২৪০ টাকা ও ৪,৮৫০ টাকা। এগুলোকে অন্যান্য মার্কেটে কবে লঞ্চ করা হবে সে বিষয়ে কিছু জানানো হয়নি।

Samsung 20,000mAh PD power bank

পিডি পাওয়ার ব্যাংকের ক্যাপাসিটি ২০,০০০ এমএএইচ। এতে তিনটি ইউএসবি পোর্ট আছে। যে পোর্টগুলির মধ্যে একটি ইউএসবি টাইপ এ ও দুটি ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। অর্থাৎ আপনি একসাথে তিনটি ডিভাইস চার্জ করতে পারবেন। কোম্পানির তরফে জানানো হয়েছে স্মার্টফোন, ট্যাবলেট ও অন্যান্য প্রোডাক্ট দ্রুত চার্জ করা যাবে। কারণ এতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট আছে। এটি গ্রে কালারে পাওয়া যাবে। এই পাওয়ার ব্যাংকের বক্সে ইউএসবি টাইপ সি টু ইউএসবি টাইপ সি কেবল দেওয়া হয়েছে।

Samsung Wireless Charger Trio

স্যামসাং ওয়্যারলেস চার্জার ট্রিও হল ২০১৮ তে লঞ্চ করা Wireless Charing Duo এর আপগ্রেড ভার্সন। নাম শুনেই বুঝতে পারছেন এতে একসাথে তিনটি ডিভাইস চার্জ করা যাবে। এর প্যাডটি আয়তকার শেপের, যার সাইডে গোলাকার কাটআউট আছে। এরমধ্যে Galaxy Watch3 খুব ভালোভাবে বসবে।

এই চার্জার কেবল স্যামসাং ডিভাইসের জন্য আনা হয়নি। এখানে Qi ওয়্যারলেস চার্জিং স্ট্যান্ডার্ড সাপোর্ট করে। ফলে আপনি সমস্ত কিউআই স্ট্যান্ডার্ড যুক্ত ডিভাইস এর মাধ্যমে চার্জ করতে পারবেন।

স্যামসাং ওয়্যারলেস চার্জার ট্রিওতে ছটি চার্জিং কয়েল আছে। এতে ৯ ওয়াট ফাস্ট ওয়্যারলেস চার্জিং এবং ৫ ওয়াট নর্মাল ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। এর চার্জিং বোর্ডে তিনটি LED লাইট আছে। এটা সাদা ও কালো রঙে উপলব্ধ।