SBI Yono: রাখীবন্ধন উপলক্ষে কেনাকাটায় ৯০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া, কীভাবে কিনবেন জানুন

sbi-yono-offering-70-pct-20-pct-online-shopping-discount-for-raksha-bandhan-tweet
SBI YONO অ্যাপের মাধ্যমে কেনাকাটায় ছাড়

সারাবছরই কোনো না কোনো ইভেন্টকে উপলক্ষ করে ব্যাংকগুলি বিভিন্ন অফারের ঘোষণা করে। সেক্ষেত্রে সপ্তাহখানেক পরেই অনুষ্ঠিত হবে পবিত্র রাখীবন্ধন উৎসব, যাতে সম্পর্কের বাঁধন আরও বিশেষ পরশ পাবে, বিশেষত ভাই ও বোনেদের বন্ধন আরও মজবুত করার দিন। এই বিশেষ উৎসব উপলক্ষে গ্রাহকদের দুর্দান্ত ছাড়ে কেনাকাটা করার সুযোগ দিচ্ছে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া (SBI)। সম্প্রতি তারা ঘোষণা করেছে যে, আসন্ন উৎসবমুখর বিশেষ দিনটি উপলক্ষে SBI YONO অ্যাপের মাধ্যমে igp.com ওয়েবসাইট থেকে কেনাকাটায় ৭০% এবং অতিরিক্ত ২০% পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

SBI YONO অ্যাপের মাধ্যমে কেনাকাটায় ছাড়

এপ্রসঙ্গে SBI একটি টুইটে বলেছে, “রাখীবন্ধন উপলক্ষে দুর্দান্ত ছাড়ে কেনাকাটা করার জন্য SBI YONO অ্যাপে যান এবং এর সেরা অফারগুলি দেখুন। এর সাথে, SBI YONO তার মূলমন্ত্রটির (মোটো) সত্যতাও বজায় রেখেছে, যা হল, ‘ব্যাংকিং, ইনভেস্টিং, শপিং’ (অর্থাৎ ‘ব্যাংকিং, বিনিয়োগ, কেনাকাটা’)।” অ্যাপের মাধ্যমে গ্রাহকদের কেনাকাটার প্রক্রিয়াটি সম্পূর্ণ করার জন্য ‘IGPSBI’ কুপন কোডটির প্রয়োজন হবে।

এই আকর্ষণীয় ছাড়গুলির সুযোগ পাওয়ার জন্য ক্রেতাদের প্রথমে তাদের ডিভাইসগুলিতে SBI YONO অ্যাপ ডাউনলোড করতে হবে। এই অ্যাপ্লিকেশনটি Android এবং iOS উভয়ের জন্য যথাক্রমে Google Play Store এবং Apple App Store থেকে ডাউনলোড করা যেতে পারে। SBI তাদের গ্রাহকদের উদ্দেশ্যে টুইটে লিখেছে, “IGP-তে সেরা অফারের সাথে রাখীবন্ধন উদযাপন করুন। উপহার দেওয়ার জন্য কেনাকাটা করুন এবং ৭০% পর্যন্ত ছাড় পান। YONO-র মাধ্যমে কেনাকাটায় পান অতিরিক্ত ২০% ছাড়।” SBI YONO অফারটির মেয়াদ ২২ আগস্ট, ২০২১ পর্যন্ত বৈধ।

আপনাদেরকে জানিয়ে রাখি, SBI YONO অ্যাপ্লিকেশন অ্যাকাউন্ট হোল্ডারদের ব্যাংকিং ছাড়াও বেশ কয়েকটি কাজ করার অনুমতি দেয়। এর মধ্যে রয়েছে কেনাকাটা, ভ্রমণ, বিল পেমেন্ট, বিনিয়োগ, IRCTC টিকিট বুকিং, অর্থ স্থানান্তর (money transfer), সিনেমার টিকিট বুকিং, ফুড ডেলিভারি সহ আরও অনেক কিছু। SBI-এর মতে, YONO অ্যাপ্লিকেশনটি তার গ্রাহকদের জন্য ভারতের বৃহত্তম শপিং মার্কেটপ্লেস, যেখানে এক্সক্লুসিভ ডিসকাউন্ট এবং অফারের অ্যাক্সেস পাওয়া যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।