গ্রাহক বাড়াতে নতুন অফার Netflix এর, বিনামূল্যে দেখা যাবে একাধিক সিনেমা

বিগত দুই-তিন বছরে বিভিন্ন OTT প্ল্যাটফর্মগুলির চাহিদা বেশ অনেকটাই বেড়েছে। অন্যদিকে লকডাউনে সময় কাটাতে অনেকেই এই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলিকে বেছে নিচ্ছেন। আমরা জানি Netflix, Amazon Prime কিংবা Disney+Hotstar বা Zee5, প্রতিটি OTT প্ল্যাটফর্মেই প্রিমিয়াম কন্টেন্ট দেখতে টাকা দিয়ে সাবস্ক্রিপশন নিতে হয়। তবে এবার দর্শকদের জন্য রয়েছে একটি সুখবর। জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম Netflix, ইউজারদের কিছু সিনেমা এবং টিভি শো-এর ফ্রি অ্যাক্সেস দিচ্ছে।

নেটফ্লিক্সের এই নতুন অফারে ইউজাররা Murder Mystery, Baby Boss back in Business, Bird Box and The Two Popes, and shows such as Stranger Things, Elite, When They See Us, Love is Blind, Our Planet, এবং Grace and Frankie-এর মত অরিজিনাল মুভিগুলি বিনামূল্যে দেখতে পাবেন।

মজার ব্যাপার, এই অফারটি সবাই উপভোগ করতে পারবেন! অর্থাৎ যার নেটফ্লিক্স অ্যাকাউন্ট নেই সেও নেটফ্লিক্স অরিজিনালের সিনেমা বা কিছু নির্বাচিত টিভি শো বিনামূল্যে দেখতে পারবেন। এর জন্য শুধু netflix.com/in/watch-free ওয়েবসাইট যে সিনেমা বা শো দেখতে চান সেটির প্লে বাটনে ক্লিক করতে হবে। আসলে এই ভিডিও স্ট্রিমিং পরিষেবাটি, তার ইউজারবেস আরো শক্তিশালী করতে চাইছে, তাই এই ধরনের অফার দিয়ে সাধারণ মানুষকে আকৃষ্ট করছে।

জানিয়ে রাখি, এই অফারটি সারা বিশ্বের ইউজারদের জন্য উপলব্ধ। তবে নেটফ্লিক্স জানিয়েছে, কেবল কম্পিউটার বা অ্যান্ড্রয়েড ডিভাইস ব্যবহার করে এই অফারটি উপভোগ করা যাবে। তবে আইওএস ডিভাইসের ব্রাউজারে এই অফারটি সাপোর্ট করবেনা। এমনকি স্মার্টটিভি, ফায়ার টিভি স্টিক কিংবা ইনকেগনিটো (incognito) মোড ব্যবহার করলেও এই ফ্রি অ্যাক্সেস পাওয়া যাবেনা।