চলে এল DJ হেডফোন Sennheiser HD 25 স্পেশাল ব্লু লিমিটেড এডিশন, দাম জেনে নিন

sennheiser-hd-25-blue-limited-edition-dj-headphone-launched-in-india-at-price-rs-8499
Sennheiser HD 25 স্পেশাল ব্লু লিমিটেড এডিশন ভারতে লঞ্চ হল

হেডফোন ব্যবহার করেন না এমন মানুষ বর্তমানে খুঁজে পাওয়া ভার! আর এই জনপ্রিয়তার কথা মাথায় রেখে জার্মান অডিও কোম্পানি Sennheiser, এবার একটি নতুন হেডফোন ভারতীয় বাজারে লঞ্চ করেছে। এই নতুন প্রোডাক্টটি Sennheiser HD 25 (সেনহাইজার এইচডি ২৫) নামে একটি স্পেশাল ব্লু লিমিটেড এডিশনসহ এসেছে এবং এতে পারপস-ডিজাইন, পারফরম্যান্স মনিটরিং, ওয়ান-ইয়ার লিস্টনিং অপশন প্রভৃতি ফিচার রয়েছে। শুধু তাই নয়, Sennheiser HD 25 হেডফোনটি দুর্দান্ত আউটপুট দিতে সক্ষম এবং এটি ডিজে বা ক্যামেরাম্যানদের জন্য বিশেষভাবে নির্মিত হয়েছে বলে দাবি করা হচ্ছে। যদিও এটির দাম সাধারণ ইউজারদের জন্য কিছুটা ব্যয়বহুল হিসেবে বিবেচিত হতে পারে। আসুন এই সেনহাইজার এইচডি ২৫ হেডফোনের স্পেসিফিকেশন, দাম জেনে নিই।

Sennheiser HD 25 স্পেশাল ব্লু লিমিটেড এডিশনের ফিচার

পেশাদারদের জন্য বিশেষভাবে আসা এই সেনহাইজার এইচডি ২৫ হেডফোনটির তার ছাড়া ওজন প্রায় ১৪০ গ্রাম এবং এতে ৭০ ওহমের নূন্যতম প্রতিবন্ধকতা (ইম্পিডেন্স) রয়েছে। আবার ফ্রিকোয়েন্সি রেসপন্স রেঞ্জ ১৬ হার্টজ থেকে ২২,০০০ হার্টজের মধ্যে বিস্তৃত। অন্যান্য স্পেসিফিকেশনের কথা বললে, এই হেডফোনটি, ব্যাকগ্রাউন্ড নয়েজের ক্ষেত্রে হাই অ্যাটিনিউয়েশন (সূক্ষ্মতা) সরবরাহ করে। তাছাড়া এটি উচ্চতর সাউন্ড প্রেসার লেভেল পরিচালনা করতেও সক্ষম। এর সর্বাধিক সাউন্ড প্রেসার লেভেল ক্যাপাসিটি ১২০ ডেসিবেল।

রিপোর্ট অনুযায়ী, এই সেনহাইজার হেডফোনটি অত্যন্ত শক্তিশালী উপায়ে নির্মিত হয়েছে। এটিতে শব্দের শক্তিবৃদ্ধি, স্টুডিও নিরীক্ষণ এবং অডিও সরঞ্জাম পরীক্ষার মত একাধিক ফাংশন পরিলক্ষিত হবে। একইভাবে এর ওয়ান-সাইডেড কেবল ও রোটেবল (ঘূর্ণনযোগ্য) ক্যাপসুলের মাধ্যমে ইউজারদের হেডফোন ব্যবহারের অভিজ্ঞতা আরো উন্নত হবে। অন্যদিকে এতে বিদ্যমান অ্যালুমিনিয়াম ভয়েস কয়েল ট্রানজিয়েন্ট রেসপন্স সরবরাহ করবে।

Sennheiser HD 25 স্পেশাল ব্লু লিমিটেড এডিশনের দাম, প্রাপ্যতা

সেনহাইজার এইচডি ২৫ হেডফোনের দাম রাখা হয়েছে ৮,৪৯৯ টাকা এবং এটি অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে কেনা যাবে। সেক্ষেত্রে ক্রেতারা প্রোডাক্টটি কেনার সময় ইএমআই অপশন ব্যবহার করতে পারবেন। এটি মূলত নীল রঙের ইয়ার প্যাড এবং ওয়ান-সাইডেড কেবলসহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.