ভারতে তিনটি মেড ইন ইন্ডিয়া স্মার্ট টিভি লঞ্চ করলো Shinco, ১৮ হাজার টাকায় ৪০ ইঞ্চি টিভি

shinco-so43as-so50qbt-so55qbt-smart-tv-launched-price-in-india-rs-18199-sale-date-6-august-amazon-prime-day

ভারতের টেলিভিশন কোম্পানি Shinco বুধবার লঞ্চ করলো তাদের নতুন তিনটি স্মার্ট টিভি। এই তিনটি টিভির নাম Shinco SO43AS, Shinco SO50QBT ও Shinco SO55QBT। ৬ আগস্ট থেকে শুরু হওয়া Amazon Prime Day সেলে এই স্মার্টটিভিগুলির বিক্রি শুরু হবে। এই স্মার্ট টিভিগুলির দাম শুরু হয়েছে ১৮,১৯৯ টাকা থেকে। কোম্পানির তরফে জানানো হয়েছে এই তিনটি স্মার্ট টেলিভিশন কোম্পানির মেক ইন ইন্ডিয়া ইনিশিয়েটিভের একটি অংশ।

Shinco SO43AS, Shinco SO50QBT ও Shinco SO55QBT স্পেসিফিকেশন:

Shinco এর তিনটি টিভির মধ্যে প্রথমটি হলো Shinco SO43AS এবং এটি একটি ৪৩ ইঞ্চি ফুল এইচডি স্মার্টটিভি। এই টিভির স্ক্রীন রেজুলেশন ১৯২০×১০৮০ পিক্সেল। এই টেলিভিশন অ্যান্ড্রয়েড ভার্সন ওরিও ৮.০ তে চলে এবং এর উপর একটি কাস্টম ইউজার ইন্টারফেস রয়েছে যার নাম UNIWALL-UI। আপনারা বিভিন্ন অ্যাপ্লিকেশন এই টিভিতে প্রি-ইন্সটল পেয়ে যাবেন, যার মধ্যে রয়েছে – Disney + Hotstar, Zee5, Sony Liv, Sun NXT, Jio Cinema, Eros Now, Hungama Play, Alt Balaji, Movie Box, Bloomberg Quint, The Quint, HomeVeda, Epic On, Docubay।

এছাড়াও, আপনারা Netflix, Amazon Prime Video এবং Youtube এই স্মার্ট টিভিতে চালাতে পারবেন।হার্ডওয়্যারের দিকে দেখতে গেলে এই স্মার্ট টিভিতে রয়েছে, দুটি ইউএসবি পোর্ট, তিনটি এইচডিএমআই পোর্ট, একটি A-53 কোয়াড কোর প্রসেসর, ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। এখানে আপনারা কানেক্টিভিটি অপশন হিসেবে ওয়াইফাই সাপোর্ট পেয়ে যাবেন। এছাড়া অডিও ডিপার্টমেন্টের জন্য ২০ ওয়াটের সারাউন্ড বক্স স্পিকার ব্যবহার করা হয়েছে।

এই লাইন আপের দ্বিতীয় টিভি Shinco SO50QBT এবং এটি একটি ৪৯ ইঞ্চি স্ক্রিন বিশিষ্ট 4K আল্ট্রা এইচডি স্মার্টটিভি। এই টিভির স্ক্রীন রেজুলেশন ৩৮৪০×২১৬০ পিক্সেল এবং এই টিভিতে HDR 10 সাপোর্ট করবে। অ্যান্ড্রয়েড পাই ৯.০ এর ওপরে এই স্মার্ট টিভিটি চলবে এবং এই টিভিতে একই ইউজার ইন্টারফেস ব্যবহার করা হয়েছে – UNIWALL-UI। এই টিভিতে রয়েছে দুটি ইউএসবি পোর্ট, তিনটি এইচডিএমআই পোর্ট, একটি A-55 কোয়াড কোর প্রসেসর, ব্লুটুথ এবং ওয়াইফাই কানেক্টিভিটি, ও সঙ্গে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। এই টিভিতেও আপনারা ২০ ওয়াটের স্পিকার পেয়ে যাবেন, যার সঙ্গে থাকছে dbx-tv অডিও টেকনোলজি।

এই লাইনআপের তৃতীয় টিভি Shinco SO55QBT এবং এটি একটি ৫৫ ইঞ্চি স্ক্রিন যুক্ত 4K UHD স্মার্ট টিভি। আগের ৪৯ ইঞ্চি টিভির মতো এই টিভির স্পেসিফিকেশন একই, তবে শুধুমাত্র স্ক্রীন সাইজ একটু বেশি। এই টিভির স্ক্রীন রেজুলেশন ৩৮৪০×২১৬০ পিক্সেল এবং এই টেলিভিশনে HDR 10 সাপোর্ট থাকছে। অ্যান্ড্রয়েড পাই ৯.০ এর ওপরে এই স্মার্ট টিভিটি চলবে এবং এই টেলিভিশনে আছে- UNIWALL-UI ইন্টারফেস।

Shinco SO43AS, Shinco SO50QBT ও Shinco SO55QBT দাম:

ভারতে Shinco SO43AS এর দাম ১৮,১৯৯ টাকা। তবে আপনারা এই অ্যামাজন প্রাইম ডে সেলে এই টিভি কিনতে পারবেন মাত্র ১৬,৬৯৯ টাকায়।

এই লাইন আপের দ্বিতীয় টিভি Shinco SO50QBT, এর দাম ২৫,৯৯৯ টাকা। তবে এই অ্যামাজন প্রাইম ডে সেলে এই টিভি আপনারা পাবেন ২৪,২৫০ টাকায়।

আবার Shinco SO55QBT এর দাম ২৯,৯৯৯ টাকা, কিন্তু এই অ্যামাজন প্রাইম ডে সেলে এই টিভি আপনারা ১,০০০ টাকা কমে পাবেন।

তবে শুধুমাত্র স্মার্ট টিভি নয়, Shinco কোম্পানিটি আরও কিছু নতুন প্রোডাক্ট এর দাম ঘোষণা করেছে, যেগুলি আসন্ন Amazon Prime Day সেলে আপনারা বেশ কম দামে কিনতে পারবেন। এই তালিকায় রয়েছে – Shinco 80 cm ( 32 inch ) HD Ready LED টিভি যার দাম ৮,৫৯৯ টাকা হলেও এই সেলে পাবেন ৭,৫৯৯ টাকায়। অন্যদিকে, Shinco 80 cm ( 32 inch )HD ready Smart LED টিভি আপনারা পেয়ে যাবেন মাত্র ৯,৫৯৯ টাকায় যেখানে এই টিভির সাধারণ দাম ১০,৫৯৯ টাকা।