অত্যাধুনিক ফিচারের সাথে Skagen Jorn Hybrid HR স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল

skagen-jorn-hybrid-hr-smart-watch-launched-in-india-at-price-rs-14495
Skagen Jorn Hybrid HR স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল

ড্যানিশ ওয়্যারেবল ব্র্যান্ড Skagen, ভারতীয় বাজারে লঞ্চ করল তাদের নতুন স্মার্টওয়াচ, Jorn Hybrid HR। স্মার্টওয়াচটি ৪২ মিমি ও ৩৮ মিমির দুটি কেস সাইজ এবং পাঁচটি আলাদা আলাদা স্টাইলে এসেছে। Jorn Hybrid HR স্মার্টওয়াচটিতে আছে ব্লুটুথ কানেক্টিভিটি, হার্ট রেট সেন্সর, মিউজিক কন্ট্রোল, স্লিপ ট্র্যাকিং। সর্বোপরি এটি দু’সপ্তাহ অর্থাৎ ১৪ দিনের দীর্ঘমেয়াদী ব্যাটারি লাইফ অফার করবে এবং থাকছে জিপিএস। আসুন Skagen Jorn Hybrid HR স্মার্টওয়াচের দাম, প্রাপ্যতা এবং ফিচার জেনে নেওয়া যাক।

Skagen Jorn Hybrid HR স্মার্টওয়াচের দাম এবং প্রাপ্যতা

স্কাগেন জর্ন হাইব্রিড এইচআর স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ১৪,৪৯৫ টাকা। বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মগুলি থেকে ওয়াচটি ক্রয় করা যাবে।

Skagen Jorn Hybrid HR স্মার্টওয়াচের ফিচার

জর্ন হাইব্রিড এইচআর স্মার্টওয়াচটির ই-ইঙ্ক (e-ink) ডিসপ্লেটি সবসময় অন থাকে ফলে ব্যবহারকারী নিমেষের মধ্যে সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য পেয়ে যাবেন। ঘড়িটির বিশেষ সুবিধা হল, এটিকে আপনার প্রয়োজন অনুযায়ী কাস্টমাইজ করা যায়, অর্থাৎ নিজের পছন্দসই স্টাইল, যে অ্যালার্টগুলি আপনি বারবার দেখতে চান কিংবা বাটনগুলিতে নিজের চাহিদা মতো ফাংশন সেট করে নিতে পারবেন। পাশাপাশি, ঘড়িটির মাধ্যমে অনায়াসে স্মার্টফোনের নোটিফিকেশন এবং মিউজিক কন্ট্রোল করা যায়।

Skagen Jorn Hybrid HR স্মার্টওয়াচটিতে নানাবিধ ফিটনেস ফিচার উপলব্ধ। প্রথমত, এটিতে একটি হার্ট রেট সেন্সর আছে যেটি সারাদিন আপনার অ্যাক্টিভিটি এবং সুস্থতার খেয়াল রাখবে। এছাড়া স্টেপ কাউন্ট, ক্যালোরি ক্ষয়, স্লিপ কাউন্টের মতো গুরুত্বপূর্ণ ফিচার আছে। প্রসঙ্গত, অটো ওয়ার্কআউট ডিটেকশন থাকার দরুণ স্টেপ ফ্রিকোয়েন্সি অর্থাৎ, আপনি কত দ্রুত একটার পর আরেকটা স্টেপ ফেলছেন এবং আপনার সামগ্রিক হাঁটাচলার গতি পরিমাপ করবে। এটি ওয়ার্কআউটের সময় স্বয়ংক্রিয়ভাবে শুরু এবং বন্ধ হয়ে যায়।

ব্যাটারি লাইফের ক্ষেত্রে, কোম্পানি দাবী করে জর্ন হাইব্রিড এইচআর স্মার্টওয়াচটি একবার চার্জে ১৪ দিন পর্যন্ত চলতে সক্ষম। এটিতে ফাস্ট চার্জিংয়ের সুবিধা আছে। পাশাপাশি, রিয়েল-টাইম ট্র্যাকিং ফিচারের মাধ্যমে আপনি বন্ধুবান্ধবের সঙ্গে ওয়ান-অন-ওয়ান বা গ্ৰুপ ফিটনেস চ্যালেঞ্জের একটি রুটিন তৈরী করতে পারবেন। উদাহরণ স্বরূপ, এর ফলে আপনি জানতে পারবেন কে নির্দিষ্ট সময়ের মধ্যে সবচেয়ে বেশী সংখ্যক স্টেপ ফেলেছে অথবা ৭২ ঘন্টার মধ্যে কে প্রথম লক্ষ্য পূরণ করেছে।

উল্লেখ্য, ওয়াচটি লেটেস্ট ভার্সনের অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসেই সমানভাবে ব্যবহারযোগ্য। জিপিএস ফাংশন থাকায় বিভিন্ন আউটডোর অ্যাক্টিভিটি তেমন সাইক্লিং, হাইকিং ইত্যাদির সময় এটি আপনার রুট ট্র্যাক করবে। পাশাপাশি, ওয়ার্কআউট বা আউটডোর অ্যাক্টিভিটিকে ফোনের অ্যাপের মাধ্যমে নেভিগেট করে একটি স্ন্যাপশট বা পরিক্রম করা রুটের একটি অ্যানিমেটেড ভিডিও পেয়ে যাবেন। সব মিলিয়ে, ঘড়িটি অত্যন্ত আধুনিক এবং কার্যকরী, দামের দিক থেকে একটু বেশী হলেও নিঃসন্দেহে আপনি এই প্রিমিয়াম ঘড়িটি কিনতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।