সস্তায় আমেরিকার কোম্পানি Skullcandy ভারতে লঞ্চ করলো নতুন ইয়ারবাড

skullcandy-jib-true-tws-launched-price-in-india-2999-specifications

ভারতে অডিও অ্যাক্সেসরিজ প্রোডাক্ট নির্মাতা হিসাবে Skullcandy যথেষ্ট জনপ্রিয়। আজ এই আমেরিকার কোম্পানিটি ভারতের বাজারে নিয়ে এল তাদের নতুন ওয়্যারলেস ইয়ারবাড Jib True। এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডটি ২২ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। এছাড়াও Skullcandy Jib True এর অন্যান্য ফিচারের মধ্যে আছে ৫.০ ব্লুটুথ কানেক্টিভিটি, ডুয়াল মাইক্রোফোন ও ৪০মিমি ড্রাইভার। এই ইয়ারবাড IPX4 রেটিং প্রাপ্ত হওয়ায়, এতে ঘাম ও জল লাগলেও সঠিকভাবে কাজ করবে।

Skullcandy Jib True এর দাম ও প্রাপ্যতা

Skullcandy Jib True এর দাম রাখা হয়েছে ২৯৯৯ টাকা। এটি দুটি রঙে পাওয়া যাবে – ব্লু ও ব্ল্যাক। এটি কোম্পানির নিজস্ব ওয়েবসাইট থেকে কেনা যাবে।

Skullcandy Jib True এর স্পেসিফিকেশন ও ফিচার

নতুন ইয়ারবাডটিতে স্কালক্যান্ডি ব্যবহার করেছে ৩২ ওহম সহ্যক্ষমতা সম্পন্ন ৪০ মিমি ড্রাইভার। এই ড্রাইভার দুর্দান্ত ব্যাস (BASS) সহ সুমধুর সাউন্ড অফার করবে। আবার এতে আছে ব্লুটুথ ৫.০, যার সাহায্যে এটি দ্রুত ডিভাইসের সাথে কানেক্ট হবে। আবার এটি অ্যান্ড্রয়েড ও আইওএস উভয় ডিভাইসে সাপোর্ট করবে। এই ইয়ারবাডে কন্ট্রোলার আছে, যার সাহায্যে ভলিউম নিয়ন্ত্রণ, গান পরিবর্তন, গুগল অ্যাসিস্ট্যান্ট বা সিরি কে সক্রিয় করা যাবে। নয়েস ক্যান্সেলেশনের জন্য আমেরিকার সংস্থাটি এতে সিলিকনের পাত ব্যবহার করেছে। আবার এটি IPX4 সার্টিফিকেশন প্রাপ্ত হওয়ায়, ঘাম বা জল লাগলেও দিব্যি কাজ করবে।

আমেরিকার সংস্থাটির মতে নতুন এই ইয়ারবাডটি একবার চার্জে টানা ৬ ঘন্টা চলবে। আবার চার্জিং কেসের মাধ্যমে পাওয়া যাবে ১৬ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ। যদিও এতে ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে কিনা তা SkullCandy জানায়নি। ওজনে Skullcandy Jib True ২২৮ গ্রাম। মূলত ব্যাটারি ব্যাকআপ ও স্কালক্যান্ডির ব্র‍্যান্ডভ্যালু এই নতুন ইয়ারবাডের চালিকা শক্তি।