ভারতে লঞ্চ হল Skullcandy এর নতুন ওয়্যারলেস ইয়ারবাডস Spoke TWS

আমেরিকান অডিও ইক্যুইপমেন্ট নির্মাতা Skullcandy ভারতে লঞ্চ করলো Spoke TWS ইয়ারবাডস। IPX4 রেটেড এই ট্রুলি ওয়ারলেস ইয়ারবাডসে পেয়ে যাবেন নয়েজ আইশোলেশন ফিট, ১৪ ঘন্টার ব্যাটারি লাইফ, ডুয়াল মাইক্রোফোন, এবং ভয়েস অ্যাসিট্যান্ট সাপোর্টের মতো ফিচার। ভারতে এটি মিড রেঞ্জে লঞ্চ হয়েছে। যদিও লঞ্চ অফারে আপনি ৫,০০০ টাকা ছাড়ে কিনতে পারবেন।

Skullcandy Spoke TWS ইয়ারবাডসের দাম ও লভ্যতা

এই ইয়ারবাডসের দাম রাখা হয়েছে ৭,৯৯৯ টাকা৷ তবে লঞ্চ অফার হিসেবে ৬৩ শতাংশ ডিসকাউন্টে সংস্থার ওয়েবসাইটে এটি ২,৯৯৯ টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। Skullcundy জানিয়েছে, অফারটি সীমিত সময়ের জন্য৷ Spoke TWS ইয়ারবাড ব্ল্যাক কালার অপশানে উপলব্ধ।

Skullcandy Spoke TWS ইয়ারবাডসের স্পেসিফিকেশন ও ফিচার

এই ইয়ারবাডসে রয়েছে ৮ মিমি ডায়ামিটারের ড্রাইভার। আবার Spoke TWS ইয়ারবাডসে ১৪ ঘন্টার ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। একবার চার্জ দিলে ইয়ারবাডগুলি দেবে ৪ ঘন্টার প্লে-ব্যাক টাইম। আবার এর চার্জিং কেসের ৫০০ এমএএইচ ইনবিল্ট ব্যাটারির দৌলতে পাওয়া যাবে আরো ১০ ঘন্টার ব্যাটারি লাইফ। চার্জিং কেসে রয়েছে ম্যাট ফিনিশ এবং ওপরে সংস্থার গ্লসি লোগো৷ যা একে করে তুলেছে প্রিমিয়াম। চার্জিং কেসে থাকা এলইডি ইন্ডিকেটর কতটা চার্জ অবশিষ্ট রয়েছে তা ব্যবহারকারীকে জানাবে। এর প্রতিটি ইয়ারবাডেও রয়েছে এলইডি লাইট। মাইক্রো ইউএসবি পোর্টের মাধ্যমে এর চার্জ দেওয়ার অপশান থাকছে। ইয়ারবাডসটি IPX5 রেটিং যুক্ত হওয়ায় জিম বা ওয়ার্কআউটের সময়ও এটি ব্যবহার করা যাবে।

ফোনে কথা বলার সুবিধার্থে প্রতিটি ইয়ারবাডে রয়েছে ডুয়েল মাইক্রোফোন। ফোন স্পর্শ না করেই ইয়ারবাড দুটিতে থাকা বাটনের মাধ্যমে কল রিসিভ বা রিজেক্ট, ভলিউম বাড়ানো বা কমানো, মিউজিকের ট্র্যাক পরিবর্তনের মতো কাজগুলি করা যাবে। এছাড়া মনো মোডের মাধ্যমে ইউজার একটি ইয়ারবাড ব্যবহার করে ফোনে কথা বলা বা মিউজিকের আনন্দ উপভোগ করতে পারবেন, আর একটি ইয়ারবাড তখন চার্জিং কেসে রেখে দিত পারবেন। কানেক্টিভিটি অপশান হিসেবে এতে থাকছে ব্লুটুথ ৫.o। চার্জিং কেস সহ ইয়ারবাডসটির মোট ওজন হচ্ছে ৫৭ গ্রাম।