Homeস্মার্টওয়াচদুর্দান্ত ডিসপ্লের সাথে ১০ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ, Amazfit আনল নতুন স্মার্টওয়াচ

দুর্দান্ত ডিসপ্লের সাথে ১০ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ, Amazfit আনল নতুন স্মার্টওয়াচ

ভারতীয় বাজারে অ্যামেজফিট পপ ২ স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা

চলতি বছরের শুরুতেই Amazfit বাজারে এনেছিল তাদের ব্যান্ড ৭ রিস্ট স্মার্ট ব্যান্ড। এবার সংস্থাটি নিয়ে আসলো তাদের POP 2 স্মার্টওয়াচ। চার হাজার টাকার কম দামে আসলেও নতুন এই স্মার্টওয়াচে রয়েছে একাধিক উন্নততর ফিচার। ব্লুটুথ কলিংয়ের সাথে এতে থাকছে ভয়েস অ্যাসিস্ট্যান্সের সুবিধা। তাছাড়া এর ব্যাটারি একবার চার্জে দশ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে। নতুন চলুন দেখে নেওয়া যাক নতুন Amazfit POP 2 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Amazfit POP 2 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে অ্যামেজফিট পপ ২ স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। কিন্তু ২২ নভেম্বর ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইটে এটি ৩,২৯৯ টাকা প্রারম্ভিক অফারে পাওয়া যাবে। ব্ল্যাক এবং পিংক – এই দুটি কালার অপশনের মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচটি।

Amazfit POP 2 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নতুন অ্যামেজফিট পপ ২ স্মার্টওয়াচটি এইচডি রেজোলিউশনের ১.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে। এছাড়া এতে রয়েছে ১৫০টিরও বেশি কাস্টমাইজেবল ওয়াচফেস। শুধু তাই নয়, অ্যালুমিনিয়াম অ্যালোয় বডির তৈরি এই ডিসপ্লের ডান ধারে একটি বাটন উপস্থিত।

অন্যদিকে, হেলথ ফিচার হিসাবে অ্যামেজফিট পপ ২ স্মার্টওয়াচে রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার, সিডেন্টারি রিমাইন্ডার ইত্যাদি। তাছাড়া এটি ১০০টিরও বেশি স্পোর্টস মোড সাপোর্ট করবে।

তদুপরি নতুন এই ঘড়িটিতে ব্লুটুথ কলের জন্য বিল্ট -ইন স্পিকার এবং মাইক্রোফোন উপলব্ধ। সেই সঙ্গে এতে থাকছে ভয়েস অ্যাসিস্ট্যান্সের সুবিধা। তাই ব্যবহারকারী তাদের ভয়েস কমান্ডের মাধ্যমে ঘড়িটি থেকে স্মার্টফোনের মিউজিক প্লেব্যাক এবং ক্যামেরার শাটার নিয়ন্ত্রণ করতে পারবেন। এছাড়া ঘড়িটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.২ এবং এটি Zepp OS সাপোর্ট সহ এসেছে ।

আবার নতুন Amazfit POP 2 স্মার্টওয়াচের অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য মিডিয়া নোটিফিকেশন, ওয়েদার আপডেট, ক্যালেন্ডার রিমাইন্ডার ইত্যাদি। এবার আসা যাক ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ২৭০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১০ দিন পর্যন্ত প্লে ব্যাক টাইম অফার করতে সক্ষম। সর্বোপরি জলের পাঁচ মিটার গভীর পর্যন্ত ঘড়িটি সুরক্ষিত থাকবে ।

আরও পড়ুন