boAt Lunar Oasis: স্টাইলিস ডিজাইন ও দীর্ঘ ব্যাটারি লাইফের সাথে বোট আনল নতুন স্মার্টওয়াচ

ভারতীয় লঞ্চ হল দেশীয় সংস্থার বোটের নতুন বোট লুনার ওয়েসিস স্মার্টওয়াচ। প্রিমিয়াম লুকের নতুন এই ঘড়িটিতে রয়েছে টার্ন-বাই-টার্ন নেভিগেশন, একটি ভাইব্র্যান্ট ডিসপ্লে, হেলথ ট্র্যাকিং ফিচার সহ একাধিক আকর্ষণীয় টেকনোলজি। চলুন দেখে নেওয়া যাক নতুন বোট লুনার ওয়েসিস স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

বোট লুনার ওয়েসিস স্মার্টওয়াচের দাম

ভারতীয় বাজারে বোট লুনার ওয়েসিস ঘড়িটির দাম ধার্য করা হয়েছে ৩,২৯৯ টাকা। আগ্রহী ক্রেতারা এটি অলিভ গ্রিন, অ্যাক্টিভ ব্ল্যাক এবং ব্ল্যাক মেটাল স্ট্র্যাপ অপশনে পাবেন। আর সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন ও ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

বোট লুনার ওয়েসিস স্মার্টওয়াচের ফিচার ও স্পেসিফিকেশন

বোট লুনার ওয়েসিস স্মার্টওয়াচ মেটাল বডিসহ গোলাকৃতির ডিসপ্লের সাথে এসেছে, যা ঘড়িটিকে একটি প্রিমিয়াম লুক দিয়েছে। তাছাড়া এর ডায়ালের ডান ধারে রয়েছে একটি ফাঙ্কশনাল ক্রাউন সহ দুটি দুটি বাটন। এর অ্যামোলেড ডিসপ্লের পরিমাপ ১.৩ ইঞ্চি এবং এটি সর্বোচ্চ ৬০০ নিট উজ্জ্বলতা অফার করবে। সঙ্গে থাকছে অলওয়েজ অন ডিসপ্লে মোড।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ওয়্যারেবলটিতে থাকছে হার্ট রেট মনিটর, এসপিওটু সেন্সর, স্ট্রেস ও স্লিপ ট্র্যাকার। সেই সঙ্গে এতে পাওয়া যাবে সিডেনটারি রিমাইন্ডার এবং কাস্টম রান প্ল্যান। পাশাপাশি এতে ৭০০টিরও বেশি স্পোর্টস মোড সাপোর্ট করবে।

আবার কার্যকারিতার দিক থেকে বলতে পেরে ঘড়িটি সংস্থার নিজস্ব এক্সওয়ান প্রসেসর দ্বারা চালিত। আর এতে রয়েছে ইন-বিল্ট স্পিকার এবং মাইক্রোফোন। ফলে সহজেই ডিভাইসটির মাধ্যমে ব্লুটুথ কলিং করা যাবে। তদুপরি ঘড়িটিতে ম্যাপমাই ইন্ডিয়া নেভিগেশন সিস্টেম উপলব্ধ। সেই সঙ্গে রয়েছে ইমারজেন্সি এসওএস সার্ভিস, পেমেন্ট করার জন্য কিউআর ট্রে, বিল্ট- ইন গেম, ক্যামেরা ও মিউজিক কন্ট্রোল ইত্যাদি। এবার আসা যাক ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য বোট লুনার ওয়েসিস স্মার্টওয়াচে দেওয়া হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৭ দিন পর্যন্ত ঘড়িটিকে সক্রিয় রাখবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে থাকছে IP68 রেটিং।