BoAt Storm Pro Call স্মার্টওয়াচ ব্লুটুথ কলিং ফিচার সহ লঞ্চ হল, ৩০ মিনিটে হবে ফুল চার্জ

ভারতীয় বাজারে বোট স্টর্ম প্রো কল স্মার্টওয়াচের প্রারম্ভিক দাম ধার্য করা হয়েছে ৩,৭৯৯ টাকা

BoAt Storm Pro Call Smartwatch launched in India
BoAt Storm Pro Call Smartwatch launched

ভারতে আত্মপ্রকাশ করলো দেশীয় সংস্থা BoAt -এর প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টওয়াচ, যার নাম BoAt Storm Pro Call। নতুন এই ব্লুটুথ কলিং স্মার্টওয়াচটি অপেক্ষাকৃত বড় আকারের অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে। তাছাড়া এতে অলওয়েজ অন ডিসপ্লে ফিচার সাপোর্ট করবে এবং একবার চার্জে এর ব্যাটারি দশ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন BoAt Storm Pro Call স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

BoAt Storm Pro Call স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট স্টর্ম প্রো কল স্মার্টওয়াচের প্রারম্ভিক দাম ধার্য করা হয়েছে ৩,৭৯৯ টাকা। এটি সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট ফ্লিপকার্টে উপলব্ধ।

BoAt Storm Pro Call স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নতুন বোট স্টর্ম প্রো কল স্মার্টওয়াচ ১.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এতে অলওয়েজ অন ডিসপ্লে ফিচার সাপোর্ট করবে। সংস্থার মতে, স্মার্টওয়াচটির বড় আকারের ডিসপ্লে দিনের বেলায় সূর্যের আলোতে স্পষ্ট দৃশ্যমান। তাছাড়া এর ১০০টি ক্লাউড ওয়াচফেসের মধ্যে থেকে ব্যবহারকারী তার পছন্দের ওয়াচফেস বেছে নেওয়ার সুযোগ পাবেন।

অন্যদিকে, ব্যবহারকারী ঘড়িটিতে দশটি কন্টাক্ট মজুত রাখতে পারবেন। আগেই বলা হয়েছে ঘড়িটিতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। তাই এতে ইনবিল্ট স্পিকার, মাইক্রোফোন এবং ডায়াল প্যাড উপলব্ধ। তাছাড়া এতে রয়েছে ৭০০টি অ্যাক্টিভিটি মোড। এর মধ্যে থাকছে ব্যালি ড্যান্স, অ্যারোবিক, হোম অ্যাক্টিভিটি, পিয়ানো, গিটার, ওয়াকিং, মেকআপ অ্যাক্টিভিটি, রানিং, বক্সিং, জুডো, স্কেটবোর্ড-এর মতো বিভিন্ন ধরনের স্পোর্টস অ্যাক্টিভিটি । ইউজার তাদের স্মার্টফোন থেকে বোট ক্রেস্ট গেমিফিকেশন অ্যাপ ব্যবহার করে বিভিন্ন ফিটনেস অ্যাক্টিভিটি ট্র্যাক করতে পারবেন। তদুপরি ঘড়িটিতে ২৪/৭ হার্ট রেট মনিটর, রিয়েল টাইম SPo2 ট্র্যাকার, স্লিপ মনিটর উপস্থিত। এছাড়া রয়েছে সিডেন্টারি অ্যালার্ট, ক্রিকেট লাইভ স্কোর, ব্রিদিং মেডিটেশন মোড, ওয়েদার আপডেট, নোটিফিকেশন, মিউজিক এবং ক্যামেরা কন্ট্রোল।

এবার আলোচনা করা যাক BoAt Storm Pro Call স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি দশ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। উপরন্তু ঘড়িটিতে boAt ASAP চার্জ টেকনোলজি সাপোর্ট করায়, এটি মাত্র ৩০ মিনিটে পুরোপুরি চার্জ হয়ে যাবে। সর্বোপরি, জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিং সহ এসেছে।