১৩০০ টাকায় দুর্দান্ত ফিচারের স্মার্টওয়াচ,‌ এই পুজোতে boAt থাকবে সবার হাতে

নবাগত বোট ওয়েভ স্টাইল স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি এইচডি রেজোলিউশন ডিসপ্লের সাথে এসেছে, যা ১৫০টি ওয়াচফেস অফার করবে

boAt Wave Style launched in India
boAt Wave Style Smartwatch launched

ভারতে লঞ্চ হল জনপ্রিয় দেশীয় সংস্থা boAt- এর নতুন Wave Style স্মার্টওয়াচ। বাজেট রেঞ্জের নতুন এই ঘড়িটিতে রয়েছে প্রয়োজনীয় এবং উন্নতমানের বিভিন্ন ফিচার। সংস্থার মতে, একবার চার্জে স্মার্টওয়াচটি একটানা ১৫ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Wave Style স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Wave Style স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট ওয়েভ স্টাইল স্মার্টওয়াচের প্রারম্ভিক মূল্য ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা। অ্যাক্টিভ ব্ল্যাক, বেইজ, ডিপ ব্লু এবং অলিভ গ্রীন – এই চারটি কালার অপশনে সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজন থেকে ক্রেতারা কিনে নিতে পারবেন তাদের পছন্দের ওয়েভ স্টাইল স্মার্টওয়াচটি।

boAt Wave Style স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত বোট ওয়েভ স্টাইল স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি এইচডি রেজোলিউশন ডিসপ্লের সাথে এসেছে, যা ১৫০টি ওয়াচফেস অফার করবে। তাছাড়া এর ডান ধারে রয়েছে একটি ফিজিক্যাল বাটন।

অন্যদিকে, নতুন এই স্মার্টওয়াচে একগুচ্ছ হেলথ ফিচার উপলব্ধ। এর মধ্যে থাকছে হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন স্পেন্সর ইত্যাদি। শুধু তাই নয়, এটি ব্যবহারকারীকে তার ব্রিদিং সেশনের সময় গাইড করবে এবং সিডেন্টারি নোটিফিকেশন জানান দেবে। তাছাড়া এতে ১০টি স্পোর্টস মোড থাকছে এবং ওয়্যারেবল ডিভাইসটিতে ইন বিল্ট ক্রেস্ট অ্যাপ থাকলেও এটি গুগল ফিট এবং অ্যাপেল হেলথ অ্যাপ সাপোর্ট করবে।

এবার আসা যাক boAt Wave Style স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ২২০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১৫ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি স্মার্টওয়াচটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেক্ষযোগ্য মিউজিক কন্ট্রোল, ক্যামেরা কন্ট্রোল, নোটিফিকেশন ডিসপ্লে ইত্যাদি। সর্বোপরি জল এবং ধুলো থেকে শুরু থেকে সুরক্ষা দেওয়ার জন্য স্মার্টওয়াচটি IP68 রেটিংসহ এসেছে।