ব্লুটুথ কলিং সহ জলরোধী ডিজাইন, boAt আনল দীর্ঘ ব্যাটারি লাইফ সহ নতুন স্মার্টওয়াচ

ভারতীয় বাজারে বোট ওয়েভ আল্টিমা স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা

boAt Wave Ultima launched in India

ভারতে আত্মপ্রকাশ করল দেশীয় সংস্থা boAt-এর নতুন boAt Wave Ultima স্মার্টওয়াচ। নতুন এই ঘড়িটি এজ টু এজ অলওয়েজ অন ডিসপ্লে ও হার্ট রেট মনিটার, SpO2 মনিটরিং ফিচারসহ একগুচ্ছ উন্নততর ফিচার অফার করতে সক্ষম। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ১০ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Wave Ultima স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Wave Ultima স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট ওয়েভ আল্টিমা স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। রেজিং রেড, অ্যাকটিভ ব্ল্যাক এবং টিল গ্রিন এই তিনটি কালারের সিলিকন স্ট্র্যাপ অপশনে এসেছে নতুন এই ঘড়িটি। এটি সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ফ্লিপকার্টে উপলব্ধ।

boAt Wave Ultima স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত বোট ওয়েভ আল্টিমা স্মার্টওয়াচটির স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে এটি ১.৮ ইঞ্চি এজ টু এজ অলওয়েজ অন কার্ভড ডিসপ্লের সাথে এসেছে, যা ৫০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। তাছাড়া হালকা ওজনের এই ঘড়িটিতে রয়েছে অ্যালুমিনিয়াম অ্যালয় ডায়াল।

অন্যদিকে, স্মার্ট ঘড়িটি ব্লুটুথ কলিং ফিচার যুক্ত এবং ব্লুটুথ ৫.৩ চিপসেট সাপোর্ট করবে। শুধু তাই নয়, ব্লুটুথ কলিংয়ের জন্য এতে এইচডি স্পিকার এবং হাই সেনসিভিটি মাইক্রোফোন উপলব্ধ। তাই সহজেই হাতের ঘড়িটি থেকে বন্ধু কিংবা পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা যাবে।

তদুপরি, ঘড়িটিতে রয়েছে ১০০টিরও বেশি স্পোর্টস মোড, এর মধ্যে থাকছে ওয়াকিং, রানিং, সুইমিং, যোগা ইত্যাদি। আবার হেলথ ফিচার হিসাবে এতে ব্লাড অক্সিজেন লেভেল মনিটার, হার্ট রেট মনিটর এবং ট্রেস মনিটর বর্তমান।

এছাড়া স্মার্টওয়াচটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য মিউজিক কন্ট্রোল, ফ্লাসলাইট, ফাইন্ড মাই ফোন, ডু নট ডিসপ্লে, ওয়ার্ল্ড ক্লক, স্টপ ওয়াচ, ওয়েদার ফোরকাস্ট ইত্যাদি।

এবার আসা যাক boAt Wave Ultima স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। এর ব্যাটারি একবার চার্জে ব্লুটুথ কলিং ফিচার চালু থাকলে তিন দিন এবং ব্লুটুথ কলিং ফিচার বন্ধ থাকলে দশ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল, ধুলো এবং ঘাম থেকে সুরক্ষা দিতে ঘড়িটি IP68 রেটিং সহ এসেছে।