DIZO Watch D Plus: ২ হাজার টাকার কমে নতুন স্মার্টওয়াচ আনল রিয়েলমি, একবার চার্জে চলবে ১৪ দিন

ভারতীয় বাজারে ডিজো ওয়াচ ডি প্লাস স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা

DIZO Watch D Plus launched in India

ভারতে আত্মপ্রকাশ করল DIZO সংস্থার নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম DIZO Watch D Plus। বাজেট রেঞ্জে আসলেও এতে রয়েছে অপেক্ষাকৃত বড় ডায়াল এবং একাধিক উন্নততর ফিচার। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ১৪ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম । চলুন দেখে নেওয়া যাক নতুন DIZO Watch D Plus স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

DIZO Watch D Plus স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ডিজো ওয়াচ ডি প্লাস স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। য্যব্ল্যাক, সিলভার গ্রে এবং ডিপ ব্লু এই তিনটি কালার অপশনে ক্রেতারা আগামী ১৫ নভেম্বর থেকে ফ্লিপকার্টের মাধ্যমে এটি কিনতে পারবেন।

DIZO Watch D Plus স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ডিজো ওয়াচ ডি প্লাস স্মার্টওয়াচটি আয়তক্ষেত্রাকার ১.৮৫ ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে যা, ২৪০x২৮০ পিক্সেল রেজোলিউশন এবং ৫৫০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। তাছাড়া ঘড়িটিতে রয়েছে ১৫০টিরও বেশি কাস্টমাইজেবল ওয়াচফেস এবং অটোমেটিক স্ক্রীন ব্রাইটনেস এডজাস্টমেন্ট টেকনোলজি। শুধু তাই নয়, এতে দেওয়া হয়েছে প্রিমিয়াম মেটাল ফ্রেম এবং এটি জলের ৩০ মিটার পর্যন্ত সুরক্ষিত থাকবে।। তাছাড়া এই ডিসপ্লের ডান ধারে একটি বাটন উপস্থিত।

অন্যদিকে, ডিজো ওয়াচ ডি প্লাস স্মার্টওয়াচে হেলথ ফিচার হিসেবে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার উপলব্ধ। সেই সঙ্গে থাকছে মহিলাদের মেন্সট্রুয়াল সাইকেল ট্রাকার, হাইড্রেশন রিমাইন্ডার, ব্রিদিং এক্সারসাইজ ইত্যাদি। উপরন্তু ওয়্যারেবলটিতে ১১০টি ইনডোর এবং আউটডোর স্পোর্টস মোড সাপোর্ট করবে।

এবার আসা যাক DIZO Watch D Plus স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১৪ দিন পর্যন্ত ঘড়িটিকে ব্যবহারযোগ্য রাখবে। তাছাড়া এর অন্যান্য ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য নোটিফিকেশন ডিসপ্লে, ওয়েদার আপডেট, মিউজিক ক্যামেরা কন্ট্রোল ইত্যাদি।