৯ দিন পর্যন্ত ব্যাটারি লাইফের সাথে রিয়েলমি আনল Dizo Watch R Talk Go স্মার্টওয়াচ

বিশ্ববাজারে ডিজো ওয়াচ আর টক গো স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৫৫.৯৯ ইউএস ডলার ( প্রায় ৪,৫৫৪ টাকা)

Dizo Watch R Talk Go launched

রিয়েলমির টেক লাইফ ব্র্যান্ড Dizo বাজারে নিয়ে আসলো তাদের নতুন Dizo Watch R Talk Go স্মার্টওয়াচ। সংস্থার অন্যান্য প্রোডাক্টগুলির মত এই স্মার্টওয়াচটিও AliExpress স্টোরের মাধ্যমে পাওয়া যাবে। ব্লুটুথ কলিং ফিচার সহ আসা নতুন এই ওয়্যারেবলে রয়েছে একাধিক স্পোর্টস মোড এবং হেলথ ফিচার। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ১০ দিন পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Dizo Watch R Talk Go স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Dizo Watch R Talk Go স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

বিশ্ববাজারে ডিজো ওয়াচ আর টক গো স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৫৫.৯৯ ইউএস ডলার ( প্রায় ৪,৫৫৪ টাকা)। বর্তমানে ঘড়িটি ই-কমার্স সাইট আলিএক্সপ্রেস -এর মাধ্যমে কিনতে পাওয়া যাচ্ছে।। তবে যেহেতু এখন এটি দেশীয় বাজার অর্থাৎ চীন থেকে পাঠানো হচ্ছে তাই ক্রেতাদের অতিরিক্ত কাস্টম ডিউটি এবং ট্যাক্স সহ ঘড়িটি কিনতে হবে।

Dizo Watch R Talk Go স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ডিজো ওয়াচ আর টক গো স্মার্টওয়াচটি ১.৩৯ ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে, যা ৩৬০x৩৬০ পিক্সেল এবং রেজোলিউশন এবং ৫৫০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। প্রসঙ্গত উল্লেখ্য, স্যামসাং গ্যালাক্সি ওয়াচের সাথে এর ডিজাইনগত সাদৃশ্য রয়েছে এবং ঘড়িটির ডিসপ্লের ডান ধারে দুটি বটন উপস্থিত। তাছাড়া স্মার্টওয়াচটির রিম অ্যালুমিনিয়ামে তৈরি। এমনকি এর ডিসপ্লেটি ৭এইচ হার্ডনেস টেম্পারড গ্লাসের আচ্ছাদনের দ্বারা সুরক্ষিত।

অন্যদিকে, সিমলেস কানেকশনের জন্য ঘড়িটি ব্লুটুথ ৫.২ টেকনোলজি সাপোর্ট করবে। সাথে রয়েছে ব্লুটুথ কলিং ফিচারের সুবিধা। শুধু তাই নয়, নতুন এই স্মার্টওয়াচটিতে ১১০টি স্পোর্টস মোড উপলব্ধ। এগুলির মধ্যে থাকছে রানিং, সাইক্লিং, হাইকিং, সুইমিং ইত্যাদি। তবে ঘড়িটিতে ইনবিল্ট জিপিএস অনুপস্থিত। আবার হেলথ ফিচার হিসেবে এতে থাকছে রিয়েল টাইম হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্ট্রেস, ফ্যাটিগ মনিটরিং টেকনোলজি, স্লিপ ট্র্যাকার, স্টেপ, ক্যালোরি ও মেস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার ইত্যাদি।

এবার আসা যাক Dizo Watch R Talk Go স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার দাবি, তাদের নতুন স্মার্টওয়াচটি একবার চার্জে সাধারণ ব্যবহারে দশ দিন এবং ব্লুটুথ কলিং ফিচার চালু থাকলে ৯ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার দু’ঘণ্টায় এটি পুরোপুরি চার্জ হয়ে যাবে।