Homeস্মার্টওয়াচDIZO আনল প্রিমিয়াম লুকের সস্তা Smartwatch, দেখতে স্যামসাংয়ের ওয়াচের মতো

DIZO আনল প্রিমিয়াম লুকের সস্তা Smartwatch, দেখতে স্যামসাংয়ের ওয়াচের মতো

নবাগত ডিজো ওয়াচ আর টক গো স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। তবে এখন সীমিত সময়ের জন্য এটি পাওয়া যাচ্ছে ৩,৪৯৯ টাকায়। আগামী ৩০ নভেম্বর থেকে কমার্স সাইট ফ্লিপকার্টে শুরু হচ্ছে এর বিক্রি

গত সপ্তাহে বিশ্ববাজারে আত্মপ্রকাশের পর এবার ভারতের মাটিতে পা রাখল DIZO Watch R Talk Go স্মার্টওয়াচ। রিয়েলমির টেকলাইফ ব্র্যান্ড ডিজো-র ওয়াচ আর সিরিজের তৃতীয় সংযুক্তিকরণ এটি। এর পূর্বসূরী হিসাবে ইতিমধ্যেই বাজারে উপলব্ধ রয়েছে Watch R এবং Watch R Talk স্মার্টওয়াচ। তবে নবাগতটি এই সিরিজের সবচেয়ে কম দামি ওয়াচ। কিন্তু তা সত্বেও ঘড়িটিতে রয়েছে একাধিক উন্নততর ফিচার। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ১০ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন DIZO Watch R Talk Go স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

DIZO Watch R Talk Go স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

নবাগত ডিজো ওয়াচ আর টক গো স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। তবে এখন সীমিত সময়ের জন্য এটি পাওয়া যাচ্ছে ৩,৪৯৯ টাকায়। আগামী ৩০ নভেম্বর থেকে কমার্স সাইট ফ্লিপকার্টে শুরু হচ্ছে এর বিক্রি। তখন ক্লাসিক ব্ল্যাক, সিলভার গ্রে এবং থান্ডার ব্লু এই তিনটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচ।

DIZO Watch R Talk Go স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

ডিজো ওয়াচ আর টক গো স্মার্টওয়াচটি স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ ক্লাসিক স্মার্টওয়াচের মত দেখতে। এতে রয়েছে স্পোর্টি অ্যালুমিনিয়ামের রিম এবং ডান ধারে দুটি বোতাম। তাছাড়া এর ডিসপ্লেটি ৭ এইচ টেম্পারড গ্লাসের আচ্ছাদন দিয়ে সুরক্ষিত। আবার ঘড়িটির ১.৩৯ ইঞ্চি ডিসপ্লেটি ৩৬০x৩৬০ পিক্সেল রেজোলিউশন ও ৫৫০ নিট উজ্জ্বলতা অফার করবে।

অন্যদিকে, হেলথ ফিচার হিসাবে এতে থাকছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, মেন্সট্রুয়াল পিরিয়ড ট্র্যাকার এবং স্লিপ ট্র্যাকার। তাছাড়া ঘড়িটি স্টেপ, ক্যালোরি, সিকেন্ডারি রিমাইন্ডার এবং হাইড্রেশন অ্যালার্ট দেবে। সেই সঙ্গে মুড, স্ট্রেস এবং ফ্যাটিগ লেভেল নিরীক্ষণ করতেও সক্ষম ওয়্যারেবলটি। তদুপরি, এতে ১১০টিরও বেশি ইনডোর এবং আউটডোর স্পোর্টস মোড উপলব্ধ। তবে এখানেই শেষ নয়। ঘড়িটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.২, ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং নয়েজ ক্যান্সলেশন ফিচার। পাশাপাশি ওয়্যারেবলটি থেকে সরাসরি স্মার্টফোনে আসা কল রিজেক্ট করা সম্ভব ।

DIZO Watch R Talk Go স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি, যা সাধারণ ব্যবহারে একবার চার্জে ১০ দিন পর্যন্ত এবং ব্লুটুথ কলিং ফিচার চালু থাকলে ৯ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। এছাড়া ওয়্যারেবলটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ক্যামেরা এবং মিউজিক কন্ট্রোল, নোটিফিকেশন, ওয়েদার আপডেট ইত্যাদি।

আরও পড়ুন