১৫০০ টাকার কমে স্মার্টওয়াচ লঞ্চ করে চমকে দিল Fastrack, চাপে সমস্ত ব্র্যান্ড

ভারতীয় বাজারে ফাসট্র্যাক রিফ্লেক্স বিট+ স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ১,৪৯৪ টাকা।

Fastrack Reflex Beat Plus Smartwatch Launched in India

Fastrack সংস্থার স্মার্টওয়াচ বলতে আমাদের মনে প্রথমেই প্রশ্ন জাগে দাম নিয়ে। কারণ দেশীয় সংস্থা টাটার অধীনস্থ এই ওয়্যারেবল ব্র্যান্ডটি ঘড়ির জগতে বেশ জনপ্রিয়তা অর্জন করলেও, সংস্থার স্মার্টওয়াচগুলি খরিদ করতে বেশ কিছুটা অতিরিক্ত কড়ি খসাতে হয়। সেক্ষেত্রে বাজার চলতি অন্যান্য ব্র্যান্ডের স্মার্টওয়াচগুলি কম দামে একই ফিচার অফার করে। কিন্তু এবার প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে ফ্যাশন দুরস্ত ক্রেতা এবং টেক প্রেমীদের জন্য Fastrack নিয়ে এলো সাশ্রয়ী মূল্যের নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম Fastrack Reflex Beat+। এতে রয়েছে একাধিক হেলথ ফিচারের সাথে বিভিন্ন স্পোর্টস মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন Fastrack Reflex Beat+ স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fastrack Reflex Beat+ স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফাসট্র্যাক রিফ্লেক্স বিট+ স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ১,৪৯৪ টাকা। ই-কমার্স সাইট অ্যামাজন থেকে এটি কিনতে পাওয়া যাচ্ছে। বেজ লেট, ওয়াইন রেড, ব্ল্যাক, অলিভ গ্রিন এবং ডিপ টি, এই কালার অপশনগুলির মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচটি।

Fastrack Reflex Beat+ স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ফাসট্র্যাক রিফ্লেক্স বিট+ স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি আল্ট্রাভিইউ ডিসপ্লের সাথে এসেছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৫০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। তাছাড়া ব্যবহারকারী এর ১০০টি ওয়াচফেসের মধ্যে থেকে তাদের পছন্দের ওয়াচফেসটি ঘড়িতে ব্যবহার করতে পারবেন।

অন্যদিকে, নতুন স্মার্টওয়াচটিতে ৬০টি স্পোর্টস মোড উপলব্ধ। এমনকি একাধিক হেলথ ফিচার সাপোর্ট করবে ওয়্যারেবলটিতে। এর মধ্যে রয়েছে ২৪ /৭ হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর ইত্যাদি। শুধু তাই নয়, ঘড়িটি ব্যবহারকারীর স্লিপ প্যাটার্ন ট্র্যাক করতে পারবে।

তদুপরি Fastrack Reflex Beat+ স্মার্টওয়াচের অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে উল্লেখযোগ্য স্মার্ট নোটিফিকেশন, ক্যামেরার সাটার এবং মিউজিক প্লে ব্যাক কন্ট্রোল। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিং সহ এসেছে।