স্মার্টওয়াচ

ভারতে লঞ্চ হল সস্তা স্মার্টওয়াচ Fastrack Reflex Play+, মিলবে ব্লুটুথ কলিং সাপোর্ট

আধুনিক উইয়ারেলবল অ্যাক্সেসরিজের ক্রমবর্ধমান চাহিদা দেখে, হাতঘড়ি প্রস্তুতকারী জনপ্রিয় সংস্থা Fastrack (ফাস্ট্র্যাক) এবার ভারতীয় বাজারে লঞ্চ করল তাদের নতুন Fastrack Reflex Play+ (ফাস্ট্র্যাক রিফ্লেক্স প্লে+) স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিং ফিচারযুক্ত এই স্মার্টওয়াচে রয়েছে অ্যামোলেড ডিসপ্লে। সেই সঙ্গে এতে থাকছে মোবাইল নোটিফিকেশন, অ্যাক্টিভিটি ট্র্যাকারসহ বিভিন্ন ধরনের আধুনিক ফিচার। তাছাড়া একবার চার্জে ঘড়িটি সাতদিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে বলে দাবি করেছে সংস্থাটি। এটি কিনতে গ্রাহকদের ১০,০০০ টাকারও অনেক কম খরচ হবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Fastrack Reflex Play+ স্মার্টওয়াচের দাম, প্রাপ্যতা এবং স্পেসিফিকেশন।

Fastrack Reflex Play+ স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নতুন ফাস্ট্র্যাক রিফ্লেক্স প্লে+ স্মার্টওয়াচের ধার্য করা হয়েছে ৬,৯৯৫ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ফাস্ট্র্যাক স্টোরে কিনতে পাওয়া যাচ্ছে নতুন ঘড়িটি। এই প্রসঙ্গে বলে রাখি, ক্রেতারা রিফ্লেক্স প্লে+ স্মার্টওয়াচটির চারটি কালার অপশন দেখতে পাবেন।

Fastrack Reflex Play+ স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত ফাস্ট্র্যাক রিফ্লেক্স প্লে+ স্মার্টওয়াচ ১.৩ ইঞ্চি গোলাকার অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে যা সারাদিন ধরে ক্লিয়ার ভিউ প্রদান করতে সক্ষম। তাছাড়া এতে রয়েছে একাধিক অ্যানিমেটেড ওয়াচফেস। আবার, এই ঘড়িটি গুগল এবং সিরি ভয়েস অ্যাসিস্টেন্ট সাপোর্ট করবে। পাশাপাশি এতে থাকবে মিউজিক কন্ট্রোল, ক্যামেরা কন্ট্রোল, নোটিফিকেশন অ্যালার্ট ইত্যাদি অপশন। আর শুরুতেই বলেছি, একবার চার্জে রিফ্লেক্স প্লে+ সাতদিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম।

উল্লেখ্য, অন্যান্য স্মার্টওয়াচের মত এই ওয়্যারেবলটিতেও হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, বিপি মনিটর, সিডেন্টারি রিমাইন্ডার এবং একাধিক স্পোর্টস মোড উপলব্ধ। ফলে ইউজাররা এর মাধ্যমে সহজেই নিজের স্বাস্থ্যের খেয়াল রাখতে পারবেন।

Back to top button