Homeস্মার্টওয়াচFire Boltt Ninja Call Pro Plus: দীর্ঘ ব্যাটারি লাইফ সহ নিনজা স্মার্টওয়াচ বাজারে এল, দাম ২ হাজার টাকার কম

Fire Boltt Ninja Call Pro Plus: দীর্ঘ ব্যাটারি লাইফ সহ নিনজা স্মার্টওয়াচ বাজারে এল, দাম ২ হাজার টাকার কম

ভারতীয় বাজারে ফায়ারবোল্ট নিনজা কল প্রো প্লাস স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। নেভি ব্লু, পিঙ্ক, গোল্ড, গ্রে, ব্ল্যাক এই পাঁচটি কালার অপশনে এটি পাওয়া যাবে

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছে Fire Boltt এর নতুন রিং প্লাস স্মার্টওয়াচ। এবার দেশীয় সংস্থাটি আনল তাদের নতুন স্মার্ট ঘড়ি, যার নাম Fire Boltt Ninja Call Pro Plus। ২,০০০ টাকার কম বাজেটে আসা নতুন এই ঘড়িটি টেকেনোলজির দিক থেকে বাজার চলতি নামিদামি কোম্পানির ঘড়িগুলিকে টেক্কা দিতে প্রস্তুত। ব্লুটুথ কলিং ফিচারসহ আসা নতুন এই ঘড়িটিতে রয়েছে বিভিন্ন হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। তাছাড়া ঘড়িটিতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচারও সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire Boltt Ninja Call Pro Plus স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire Boltt Ninja Call Pro Plus স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফায়ারবোল্ট নিনজা কল প্রো প্লাস স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। নেভি ব্লু, পিঙ্ক, গোল্ড, গ্রে, ব্ল্যাক এই পাঁচটি কালার অপশনে ক্রেতারা ই-কমার্স সাইট অ্যামাজন এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পারবেন ঘড়িটি।

Fire Boltt Ninja Call Pro Plus স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ফায়ার বোল্ট নিনজা কল প্রো প্লাস স্মার্টওয়াচটি ১.৮৩ ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে, যা ২৪০x২৮৪ পিক্সেল রেজোলিউশন অফার করবে। তাছাড় ঘড়িটিতে রয়েছে একাধিক কাস্টমাইজেবল ওয়াচফেস।

অন্যদিকে, নতুন ওয়্যারেবলটির হেলথ ফিচার প্রসঙ্গে বলতে গেলে, এতে থাকছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার, ফিমেল হেলথ কেয়ার ইত্যাদি। আর সাথে সিডেনটারি এবং হাইড্রেশন রিমাইন্ডার। শুধু তাই নয়, ঘড়িটিতে ১০০টিরও বেশি স্পোর্টস মোড উপলব্ধ। এগুলির মধ্যে রয়েছে বাস্কেটবল, ফুটবল, ক্লাইম্বিং, টেনিস ইত্যাদি।

আগেই বলেছি, ফায়ারবোল্ট নিনজা কল প্রো প্লাস স্মার্টওয়াচে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। এর জন্য এতে রয়েছে বিল্ট-ইন মাইক এবং স্পিকারের সাথে কুইক ডায়াল প্যাড, কল হিস্ট্রি এবং কন্ট্যাক্ট সিংকিং ফিচার। তদুপরি, ঘড়িটি ভয়েস অ্যাসিস্ট্যান্স সাপোর্ট করবে। অর্থাৎ কেবলমাত্র ভয়েস কলের মাধ্যমে ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব। এর সাথে গেমপ্রেমীদের জন্য এতে থাকছে ২০৪৮ থান্ডার ব্যাটেলশিপ এবং ইয়াংবাডের মোট বিল্ট ইন গেম। তদুপরি Fire Boltt Ninja Call Pro Plus স্মার্টওয়াচের অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য নোটিফিকেশন ডিসপ্লে, ওয়েদার আপডেট, ক্যামেরা এবং মিউজিক কন্ট্রোল ইত্যাদি। সংস্থার মতে, ঘড়িটি একবার চার্জে ছদিন পর্যন্ত সাধারণ ব্যবহারে পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

আরও পড়ুন