জনপ্রিয় দেশীয় কোম্পানি Fire Boltt সস্তায় লঞ্চ করল দুর্দান্ত ফিচারের Ring Plus স্মার্টওয়াচ

ভারতীয় বাজারে ফায়ারবোল্ট রিং প্লাস ঘড়িটির দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা

Fire Boltt Ring Plus Smartwatch Launched in India

ভারতে আত্মপ্রকাশ করল Fire Boltt Ring Plus স্মার্টওয়াচ। দেশীয় সংস্থা ফায়ার বোল্টের রিং সিরিজের এটি নতুন সংস্করণ। সংস্থার মতে, ঘড়িটিতে দেওয়া হয়েছে অপেক্ষাকৃত বড় মাপের ডায়াল। আবার বাজেট রেঞ্জে আসার পাশাপাশি ফিচারের দিক থেকে বাজার চলতি অন্যান্য স্মার্টওয়াচের সঙ্গে পাল্লা দেওয়ার জন্য প্রস্তুত নতুন এই ঘড়িটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire Boltt Ring Plus স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire Boltt Ring Plus স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফায়ারবোল্ট রিং প্লাস ঘড়িটির দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। নেভি ব্লু, রেড, হোয়াইট, পিঙ্ক এবং ব্ল্যাক এই পাঁচটি কালার অপশনে ই কমার্স সাইট অ্যামাজন থেকে ক্রেতারা কিনতে পারবেন ঘড়িটি।

Fire Boltt Ring Plus স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ফায়ার বোল্ট রিং প্লাস স্মার্টওয়াচটি বর্গক্ষেত্রাকার ডায়ালের সাথে এসেছে। অ্যাপল ওয়াচের মতো এর ডান ধারের ওপরের দিকে রয়েছে একটি ক্রাউন বাটন। তাছাড়া এতে দেওয়া হয়েছে ১.৯১ ইঞ্চি স্ক্রিন, যা ২৪০x২৮০ পিক্সেল রেজোলিউশন অফার করবে।

অন্যদিকে, নতুন এই ঘড়িটির হেলথ ফিচার প্রসঙ্গে বলতে গেলে, এতে রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার, ফিমেল হেলথ কেয়ার। তার সাথে থাকছে সিডেনটারি এবং হাইড্রেশন রিমাইন্ডার। শুধু তাই নয়, ঘড়িটিতে একশটিরও বেশি স্পোর্টস মোড সাপোর্ট করবে। এর মধ্যে থাকবে বাস্কেটবল, ফুটবল, ক্লাইম্বিং, টেনিস ইত্যাদি।

ফিচারে ঠাসা নতুন ফায়ারবোল্ট রিং প্লাস স্মার্টওয়াচের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এতে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার। এর জন্য ঘড়িটিতে বিল্ট-ইন মাইক এবং স্পিকার উপলব্ধ। সাথে থাকছে কুইক ডায়াল প্যাড, কল হিস্ট্রি এবং কন্টাক্ট মজুত রাখার ক্ষমতা। আবার ভয়েস কম্যান্ডের মাধ্যমে ঘড়িটিকে চালনা করার জন্য Fire Boltt Ring Plus স্মার্টওয়াচে ভয়েস অ্যাসিস্ট্যান্টও সাপোর্ট করবে। তদুপরি ঘড়িটিতে থান্ডার ব্যাটেলশিপ, ইয়ংবাড – এর মত গেম, নোটিফিকেশন ডিসপ্লে, ওয়েদার আপডেট, ক্যামেরা ও মিউজিক কন্ট্রোল ফিচার বর্তমান। সর্বোপরি জলের ৫ মিটার গভীর পর্যন্ত ঘড়িটি সুরক্ষিত থাকবে।