Saturday, December 3, 2022
Homeস্মার্টওয়াচঘরের বাইরে থাকলেও নজর রাখুন বাচ্চার উপর, Garmin Bounce স্মার্টওয়াচ বাজারে এল

ঘরের বাইরে থাকলেও নজর রাখুন বাচ্চার উপর, Garmin Bounce স্মার্টওয়াচ বাজারে এল

বিশ্ব বাজারে গার্মিন বাউন্স স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১৫০ ডলার ( প্রায় ১২,১৯৮ টাকা )

Garmin সংস্থাটি বাচ্চাদের জন্য নিয়ে আসলো তাদের নতুন Garmin Bounce স্মার্টওয়াচ। নতুন এই ঘড়িটির সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল, এতে রয়েছে বিল্ট-ইন জিপিএস এবং ৪জি এলটিই কানেক্টিভিটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Garmin Bounce স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Garmin Bounce স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

বিশ্ব বাজারে গার্মিন বাউন্স স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১৫০ ডলার ( প্রায় ১২,১৯৮ টাকা )। ব্ল্যাক, গ্রীন এবং লিল্যাক এই তিনটি কালার অপশনে ক্রেতারা গার্মিনের নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পারবেন ঘড়িটি।

Garmin Bounce স্মার্টওয়াচের ফিচার ও স্পেসিফিকেশন

গার্মিন বাউন্স কিড স্পেশাল স্মার্টওয়াচে রয়েছে বিল্ট-ইন জিপিএস, যার মাধ্যমে অভিভাবকরা বাচ্চাদের গতিবিধি এবং অবস্থান সম্পর্কে জানতে পারবেন। এমনকি টেক্সট এবং ভয়েস মেসেজের মাধ্যমেও তাদের বাচ্চাদের সাথে যোগাযোগ করা যাবে। আবার ঘড়িটিকে Garmin Jr. অ্যাপের মাধ্যমে অভিভাবকরা নিয়ন্ত্রণ করতে পারবেন।

অন্যদিকে, ঘড়িটিতে থাকবে বিভিন্ন ধরনের গেম এবং কুইজ, যা বাচ্চারা তাদের অবসর সময় খেলতে পারবেন। আবার এর জিপিএস অ্যাক্টিভিটি ট্র্যাকারের মাধ্যমে প্রতিদিনের নির্দিষ্ট লক্ষ্য পূর্ণ করলে ব্যবহারকারীরা কালেক্টিবল জেমসের মতো পুরস্কারও পাবেন। তদুপরি ঘড়িটি যেহেতু অভিভাবকেরা নিয়ন্ত্রণ করতে পারবেন, তাই স্কুল কিংবা রাতের সময় তারা চাইলে ঘড়িটিকে ডিজেবল করে রাখতে পারেন। তবে সেক্ষেত্রে তাদের স্টেপ কাউন কিংবা স্লিপ ট্রাকিং ফিচার বন্ধ থাকবে না।

এবার আসা যাক Garmin Bounce স্মার্টওয়াচের স্পেসিফিকেশন প্রসঙ্গে। শক্ত পোক্ত প্লাস্টিক বডির তৈরি এবং সিলিকন ব্যান্ডের এই ঘড়িটিতে দেওয়া হয়েছে ১.৩ ইঞ্চি কালার এলসিডি ডিসপ্লে, যা ২৪০x২৪০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। তাছাড়া একবার চার্জে ঘড়িটির ব্যাটারি ২ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার ওয়্যারেবলটি জল প্রতিরোধী ৫ এটিএম রেটিং প্রাপ্ত হওয়ায় সাঁতারের সময় অনায়াসে এটি ব্যবহার করা যাবে।

আরও পড়ুন