ফুল চার্জে চলবে ৭০ দিন, Garmin আনল হাইব্রিড স্মার্টওয়াচ, জলে ডুবিয়ে রাখলেও নষ্ট হবে না

Garmin Instinct Crossover ঘড়িটি ২৮ দিন পর্যন্ত স্মার্টওয়াচ মোডে এবং সোলার মোডে ৭০ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে

Garmin Instinct Crossover Launched

শক্তিশালী ব্যাটারি লাইফ এবং শক্তপোক্ত ডিজাইনের সাথে আত্মপ্রকাশ করল Garmin সংস্থার নতুন স্মার্টওয়াচ, Instinct Crossover। নতুন এই ঘড়িটি তিনটি ভ্যারিয়েন্টে এসেছে। এগুলি হল ইনস্টিং ক্রসওভার, ইনস্টিং ক্রসওভার সোলার এবং ইনস্টিং ক্রসওভার সোলার ট্যাক্টিকাল। এর প্রত্যেকটি মডেলেই রয়েছে ২৪/৭ হেলথ মনিটর এবং অ্যাক্টিভিটি ট্র্যাকার। সেই সঙ্গে ঘড়িটি ৭০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Garmin Instinct Crossover স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Garmin Instinct Crossover স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

নবাগত গার্মিন ইনস্টিং ক্রসওভার স্মার্টওয়াচের সাধারণ এডিশনটি টাইডাল ব্লু এবং গ্রাফাইট এই দুটি কালারে উপলব্ধ, যার দাম ধার্য করা হয়েছে ৪৯৯.৯৯ ডলার ( প্রায় ৪০,৭৭০ টাকা)। তবে সোলার ভার্সনটির দাম রাখা হয়েছে ৫৪৯.৯৯ ডলার ( প্রায় ৪৪,৭৬৫ টাকা)। আবার ট্যাকটিক্যাল ভার্সনটি সোলো ব্ল্যাক কালারে উপলব্ধ, যার দাম ৪৯৯.৯৯ ডলার (প্রায় ৪০,৭৭০ টাকা)। এছাড়া ট্যাকটিক্যাল ভার্সনের সোলার মডেলটি ৫৪৯.৯৯ ডলারে ( প্রায় ৪৪,৮৩১ টাকা )পাওয়া যাবে। যদিও এই সব কটি মডেলই বর্তমানে শুধুমাত্র যুক্তরাষ্ট্রীয় বাজারে উপলব্ধ।

Garmin Instinct Crossover স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নতুন গার্মিন ইনস্টিং ক্রসওভার স্মার্টওয়াচটি একটি হাইব্রিড মডেলের স্মার্টওয়াচ। এতে রয়েছে সুপার লুমিনোভা কোটিংয়ের সাথে ফিজিক্যাল ওয়াচ আওয়ার হ্যান্ড এবং ০.৯ ইঞ্চি ছোট ডিসপ্লে, যা ১৭৬x১৭৬ পিক্সেল রেজোলিউশন অফার করবে। তাছাড়া ঘড়িটি হিট এবং শক প্রতিরোধী এমআইএল এসটিডি ৮১০ ও জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ১০ এটিএম রেটিং সহ এসেছে। শুধু তাই নয়, এতে রয়েছে জিপিএস ট্র্যাকার, মাল্টি জিএনএসএস সাপোর্ট, এবিসি সেন্সর এবং ট্র্যাক ব্যাক রুটিং টেকনোলজি।

উপরন্তু হাইব্রিড মডেলের এই ওয়্যারেবলটিতে থাকছে সংস্থার রেভো ড্রাইভ টেকনোলজি। তদুপরি ঘড়িটিতে গার্মিন পে এবং গার্মিন ফুল স্যুট হেলথ মনিটরিং ফিচার সাপোর্ট করবে। তাছাড়া এর সোলার ভার্সনটি অফুরন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। যদিও সে ক্ষেত্রে ব্যাটারি সেভ মোড ব্যবহার করতে হবে। জানিয়ে রাখি, সাধারণ ব্যবহারে Garmin Instinct Crossover ঘড়িটি ২৮ দিন পর্যন্ত স্মার্টওয়াচ মোডে এবং সোলার মোডে ৭০ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। এমনকি ঘড়িটিতে রয়েছে ভিওটু ম্যাক্স ও পালস অক্সাইড লেভেল মনিটারিং ফিচার, ফিটনেস এজ, ট্রেনিং স্ট্যাটাস, লোড এন্ড এফেক্ট, এইচআরবি স্ট্যাটাস এবং রিকভারি টাইম।