Homeস্মার্টওয়াচহাজার টাকা ছাড়, সদ্য লঞ্চ হওয়া GIZFIT Glow স্মার্টওয়াচ আপনার হাতে হবে একদম ফিট

হাজার টাকা ছাড়, সদ্য লঞ্চ হওয়া GIZFIT Glow স্মার্টওয়াচ আপনার হাতে হবে একদম ফিট

ভারতীয় বাজারে গিজফিট গ্লো স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা

ভারতে আত্মপ্রকাশ করলো GIZFIT সংস্থার নতুন GIZFIT Glow স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিং সহ আসা নতুন এই স্মার্টওয়াচে রয়েছে অ্যামোলেড ডিসপ্লে, একধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন GIZFIT Glow স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

GIZFIT Glow স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে গিজফিট গ্লো স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা। তবে বর্তমানে ই-কমার্স সাইট, ফ্লিপকার্টে বিগ বিলিয়ন ডেজ সেলে ২,৪৯৯ টাকায় ব্ল্যাক, ব্রাউন, বারগেন্ডির মত বিভিন্ন কালারের স্ট্র্যাপ অপশনের সাথে পাওয়া যাচ্ছে নতুন এই স্মার্টওয়াচটি।

GIZFIT Glow স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত গিজফিট গ্লো স্মার্টওয়াচটি ১.৩৭ ইঞ্চি গোলাকৃতির অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৪২০x৪২০ পিক্সেল এবং এটি ৫৫০ নিট সর্বোচ্চ উজ্জলতা অফার করবে। তাছাড়া এর ধারে থাকছে একটি রোটেটিং রাউন্ড বাটন, যার মাধ্যমে ঘড়িটি নিয়ন্ত্রণ করা যাবে। উপরন্তু ঘড়িটিতে একাধিক ওয়াচফেস বর্তমান। সেইসঙ্গে স্মার্টওয়াচটিতে গুগল এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে।

অন্যদিকে, ডিভাইসটিতে হেলথ ফিচার হিসেবে থাকছে SPo2 মনিটর, হার্ট রেট মনিটর, ব্লাড প্রেসার মনিটর, স্লিপ মনিটর এবং ফিমেল হেলথ ট্র্যাকার সহ মেডিটেটিভ ব্রিদিং মোড। তাছাড়া ব্যবহারকারীর ফিটনেস নিরীক্ষণ করার জন্য এতে একাধিক স্পোর্টস মোড উপলব্ধ।

তবে GIZFIT Glow স্মার্টওয়াচের সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এটি ব্লুটুথ কলিং ফিচারের সাথে এসেছে। ফলে হাতের ঘড়ি থেকেই ব্যবহারকারী সরাসরি ফোন কল ধরতে এবং করতে পারবেন। এর জন্য ঘড়িটিতে ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার উপস্থিত। তাছাড়া ব্লুটুথের মাধ্যমে ঘড়িটি স্মার্টফোনের সাথে যুক্ত থাকলে ঘড়ি থেকেই মিউজিক ট্র্যাক পরিবর্তন করা যাবে। সর্বোপরি জল, ঘাম এবং ধুলো থেকে সুরক্ষা দিতে ঘড়িটি IP68 রেটিংপ্রাপ্ত।

আরও পড়ুন