ইংরেজি ছাড়াও রয়েছে ভারতীয় ভাষার সাপোর্ট, Gizmore Blaze Max স্মার্টওয়াচ লঞ্চ হল ব্লুটুথ কলিং ফিচারের সাথে

ভারতীয় বাজারে গিজমোর ব্লেজ ম্যাক্স স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১,১৯৯ টাকা। এটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে।

Gizmore Blaze Max Smartwatch Launched in India

ভারতে আত্মপ্রকাশ করল সাশ্রয়ী মূল্যের নতুন Gizmore Blaze Max স্মার্টওয়াচ। অপেক্ষাকৃত বড় আকারের স্ক্রিনের সাথে আসা নতুন এই স্মার্টওয়াচটিতে রয়েছে দীর্ঘ ব্যাটারি লাইফ এবং ব্লুটুথ কলিং ফিচার। চলুন দেখে নেওয়া যাক নতুন Gizmore Blaze Max স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Gizmore Blaze Max স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে গিজমোর ব্লেজ ম্যাক্স স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১,১৯৯ টাকা। এটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে। উল্লেখ্য, ব্ল্যাক, বারগ্যান্ডি এবং গ্রে, এই তিনটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচটি।

Gizmore Blaze Max স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত গিজমোর ব্লেজ ম্যাক্স স্মার্টওয়াচটি ১.৮৫ ইঞ্চি আয়তক্ষেত্রাকার ডিসপ্লের সাথে এসেছে। তাছাড়া এতে রয়েছে আইপিএস এলসিডি স্ক্রিন, যা সর্বোচ্চ ৪৫০ নিট ব্রাইটনেস অফার করবে। তাছাড়া বাজার চলতি অন্যান্য দামি ওয়্যারেবলের মত এতেও থাকছে একাধিক হেলথ ফিচার। এর মধ্যে উল্লেখযোগ্য হল হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর এবং স্লিপ ট্র্যাকার। আবার এতে অলওয়েজ অন ডিসপ্লে সাপোর্ট করবে।

অন্যদিকে ঘড়িটি ব্যবহারকারীর স্ট্রেস ও মহিলাদের মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাক করতে পারবে। শুধু তাই নয়, ওয়্যারেবলটি একাধিক স্পোর্টস মোড সাপোর্ট সহ এসেছে। আবার ব্লুটুথ কলিং ফিচার সহ আসা এই ঘড়িতে রয়েছে ইনবিল্ট স্পিকার এবং মাইক্রোফোন। এছাড়া এতে থাকছে মিনি গেম, ক্যালকুলেটর এবং ইংলিশ ছাড়াও হিন্দি ল্যাঙ্গুয়েজ সাপোর্ট।

এদিকে, Gizmore Blaze Max স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার চার্জে স্মার্টওয়াচটি ১৫ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি ঘড়িটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। সর্বোপরি, জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে রয়েছে IP67 রেটিং।