প্রিমিয়াম লুক সহ অ্যামোলেড ডিসপ্লে, Gizmore লঞ্চ করল মেড ইন ইন্ডিয়া স্মার্টওয়াচ

ভারতীয় বাজারে গিজমোর গ্লো লিউক্স স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা

Gizmore Glow Luxe launched in India

স্মার্ট অ্যাক্সেসরিজ এবং অডিও ব্যান্ড Gizmore সংস্থাটি ভারতীয় বাজারে লঞ্চ করল তাদের নতুন প্রিমিয়াম রেঞ্জের ‘মেড ইন ইন্ডিয়া’ স্মার্টওয়াচ, যার নাম Glow Luxe। নতুন ফ্ল্যাগশিপ এই ঘড়িটিতে রয়েছে অ্যামোলেড প্যানেল। বর্তমান যুগের ব্যবহারকারীকে স্বাস্থ্যসম্মত লাইফস্টাইল প্রদান করার জন্য এতে থাকছে উন্নত মানের একাধিক ফিচার। চলুন দেখে নেওয়া যাক নতুন Gizmore Glow Luxe স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Gizmore Glow Luxe স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে গিজমোর গ্লো লিউক্স স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং জনপ্রিয় অফলাইন স্টোরগুলি থেকে লেদার এবং স্টিল স্ট্র্যাপের সাথে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই ঘড়িটি।

Gizmore Glow Luxe স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত গিজমোর গ্লো লিউক্স স্মার্টওয়াচটি মূলত পুরুষ কাস্টমারদের জন্যই তৈরি হয়েছে। ক্ল্যাসিক এবং স্মার্ট ডিজাইনের এই ঘড়িটিতে রয়েছে ১.৩২ ইঞ্চি গোলাকৃতির অ্যামোলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ৩৯০x৩৯০ পিক্সেল এবং এটি ৫০০ নিট সর্বোচ্চ উজ্জলতা অফার করবে। তাছাড়া এর ডিসপ্লেটি জিংক অ্যালোয় কেসিংয়ের মধ্যে রয়েছে, যা প্রিমিয়াম লুক প্রদান করার পাশাপাশি ঘড়িটিকে সুরক্ষিত রাখবে।

আগেই বলা হয়েছে, গ্লো লিউক্স স্মার্টওয়াচ একাধিক উন্নত মানের ফিচারে ঠাসা। এর মধ্যে হেলথ ফিচার হিসেবে থাকছে ২৪/৭ হার্ট রেট মনিটর, টেম্পারেচার সেন্সর, স্লিপ ট্র্যাকার, SPo2 মনিটরিং ইত্যাদি। তাছাড়া এতে ১০০টি স্পোর্টস মোড সাপোর্ট করবে। সেই সঙ্গে নতুন এই ওয়্যারেবলটি গুগল অ্যাসিস্ট্যান্ট, সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং ২০০টিরও বেশি ওয়াচফেস সাপোর্ট সহ এসেছে। তদুপরি ঘড়িটিতে ব্লুটুথ কলিং ফিচার উপলব্ধ।

এবার আসা যাক Gizmore Glow Luxe স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ১৫ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। এছাড়া এতে প্রাইভেসি লক অপশন বর্তমান। সর্বোপরি জল থেকে সুরক্ষা দিতে স্মার্টওয়াচটি IP67 রেটিং প্রাপ্ত।