বিপদে এক ক্লিকেই যাবে মেসেজ, Honor আনল ভিডিও কলিং ফিচার সহ নয়া স্মার্টওয়াচ

চীনে অনর চিল্ড্রেন'স ওয়াচ- এর দাম ধার্য করা হয়েছে ৩৯৯ ইউয়ান (প্রায় ৪,৫৭৬ টাকা)। তবে বর্তমানে ঘড়িটি ৩২৯ ইউয়ান (প্রায় ৩,৭৭৮ টাকা) অফার মূল্যে পাওয়া যাচ্ছে

Honor Children’s Watch launched
Honor Children’s Watch launched

চীনে খুদেদের জন্য অনর আনল নতুন স্মার্টওয়াচ, যার নাম Honor Children’s Watch। ৪জি ভিডিও কলিং সমর্থনকারী ঘড়িটিতে থাকছে একাধিক উন্নততর ফিচার। তাছাড়া ঘড়িটির মাধ্যমে অভিবাবকেরা তাদের বাচ্ছাদের সারাদিনের গতিবিধি সর্বক্ষণ নজরে রাখতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক নতুন Honor Children’s Watch স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Honor Children’s Watch স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

চীনে অনর চিল্ড্রেন’স ওয়াচ- এর দাম ধার্য করা হয়েছে ৩৯৯ ইউয়ান (প্রায় ৪,৫৭৬ টাকা)। তবে বর্তমানে ঘড়িটি ৩২৯ ইউয়ান (প্রায় ৩,৭৭৮ টাকা) অফার মূল্যে পাওয়া যাচ্ছে।

Honor Children’s Watch স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

বাচ্চার সঙ্গে যেকোনো সময় যোগাযোগ করার জন্য নবাগত অনর চিল্ড্রেন’স ওয়াচে থাকছে কুইক এবং ক্লিয়ার ভিউ ডিসপ্লে। তাছাড়া ঘড়িটি ৪জি নেটওয়ার্ক সহ তিনটি স্থানীয় অপারেটরের সাথে সামঞ্জস্যপূর্ণ। এমনকি এতে থাকছে টু মিলিয়ন হাই-ডেফিনেশন লেন্স। শুধু তাই নয়, ঘড়িটিতে একটি স্বাধীন এবং কাস্টমাইজ সিস্টেম রয়েছে, যা ম্যালওয়্যার অনুপ্রবেশ এবং প্রতিরোধ করতে সাহায্য করবে। সেই সঙ্গে এখানে ডেটা ট্রান্সমিশনে এনক্রিপ্ট করা হবে। ফলে ব্যবহারকারীর গোপনীয়তা বজায় থাকবে এবং সেই সঙ্গে বাচ্চারা সুরক্ষিত থাকবে।

অন্যদিকে, ঘড়িটিতে ৮ লেভেল এআই পজিশনিং টেকনোলজি থাকায় বাচ্চাদের প্রতিদিনের গতিবিধি রেকর্ড থাকবে। তাছাড়া যেকোনো আপদকালীন সময়ে বাচ্চারা যাতে একটা ক্লিকেই মেসেজ পাঠাতে পারে তারও ব্যবস্থা রয়েছে ওয়্যারেবলটিতে।

এবার আসা যাক, Honor Children’s Watch স্মার্টওয়াচটির ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৮৫০ এমএএইচ ব্যাটারি। উপরন্তু পাওয়ার সেভিং মোডে এর ব্যাটারি ক্যাপাসিটি আরো বাড়ানো সম্ভব। ফলে ঘড়িটি সুইচ অফ হয়ে যাওয়ার সম্ভাবনা কম এবং অভিভাবক যেকোনো সময় বাচ্চার গতিবিধি নিরীক্ষণ করতে পারবেন। তদুপরি ঘড়িটিতে ইন্টেলিজেন্ট ভয়েস অ্যাসিস্ট্যান্ট, এক্সেসাইজ গোল, ডিজেবল ম্যানেজমেন্ট ইত্যাদি ফিচার উপলব্ধ। সর্বোপরি জল থেকে সুরক্ষা দিকে ঘড়িটি IP68 রেটিংসহ এসেছে।