চুপিসারে নতুন স্মার্টওয়াচ লঞ্চ করল Huawei, ফুল চার্জে চলবে ৭ দিন

ঘড়িটিতে একগুচ্ছ রিমাইন্ডার ফিচার বর্তমান। এর মধ্যে থাকছে মুভিং এরাউন্ড, ড্রিংকিং ওয়াটার, স্লিপিং, মেডিকেশন, ব্লাড প্রেশার রিমাইন্ডার ইত্যাদি

Huawei Watch GT 3 SE Launched

Huawei নিঃশব্দের লঞ্চ করল তাদের নতুন স্মার্টওয়াচ Watch GT 3 SE। এটি শুরুতে ভিয়েতনাম এবং পোল্যান্ডের বাজারে এসে পাওয়া যাবে। যদিও বিশ্ববাজারে কিছুদিন পর এটি আত্মপ্রকাশ করবে। নতুন এই ঘড়িতে রয়েছে একাধিক স্পোর্টস মোডের সঙ্গে বিভিন্ন রিমাইন্ডার ফিচার। চলুন দেখে নেওয়া যাক নতুন Huawei Watch GT 3 SE স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Huawei Watch GT 3 SE স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভিয়েতনামের বাজারে নতুন হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ এসি স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৪,৪৯০,০০০ ভিএনডি ( প্রায় ১৪,৮৯৩ টাকা ) এবং পোল্যান্ডে এটির দাম রাখা হয়েছে ১৭০ ইউরো (প্রায় ১৩,৯৯৭ টাকা।

Huawei Watch GT 3 SE স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

অফিসিয়াল লিস্টিং অনুযায়ী নবাগত হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ এসি স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ৪৬৬x৪৬৬ পিক্সেল এবং এর কেসিংয়ের দৈর্ঘ্য ৪৬ এমএম। সংস্থাটি দাবি করেছে, যখন এর সঙ্গে পলিমার ফাইবার ওয়াচ স্ট্র্যাপ যুক্ত করা থাকবে না, তখন ঘড়িটির ওজন ৩৫.৬ গ্রাম হবে। এর ডিসপ্লের ডান ধারে একটি ফিজিক্যাল বাটন ও একটি ডিজিটাল ক্রাউন বর্তমান।

এদিকে অন্যান্য হুয়াওয়ে স্মার্টওয়াচের মত ওয়াচ জিটি ৩ এসি ঘড়িটিতেও রয়েছে হুয়াওয়ে ট্রু স্পোর্টস, যা ব্যবহারকারীর ওয়ার্কআউট এবং স্পোর্টস পারফরম্যান্স বৃদ্ধি করতে সাহায্য করবে। তাছাড়া এতে থাকছে একধিক ভিন্ন স্পোর্টস মোড। উপরন্তু ঘড়িটিতে হেলথ ফিচার হিসাবে ব্লাড অক্সিজেন এবং হার্ট রেট মনিটর উপলব্ধ। সেই সঙ্গে হুয়াওয়ে ট্রু স্লিপ ৩.০ ব্যবহারকারীর স্লিপ প্যাটার্ন নিরীক্ষণ করতে সক্ষম।

অন্যদিকে ঘড়িটিতে একগুচ্ছ রিমাইন্ডার ফিচার বর্তমান। এর মধ্যে থাকছে মুভিং এরাউন্ড, ড্রিংকিং ওয়াটার, স্লিপিং, মেডিকেশন, ব্লাড প্রেশার রিমাইন্ডার ইত্যাদি।

এবার আসা যাক, Huawei Watch GT 3 SE স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে, সংস্থার মতে একবার চার্জে এর ব্যাটারি দু সপ্তাহ পর্যন্ত সাধারণ ব্যবহারে এবং এক সপ্তাহ পর্যন্ত অতিরিক্ত ব্যবহারে ব্যাকআপ দেবে। পরিশেষে জানাই, জল থেকে সুরক্ষা দিতে নতুন এই ঘড়িটি ৫এটিএম রেটিংসহ এসেছে। তাই সুইমিংয়ের সময় অনায়াসেই এটি ব্যবহারযোগ্য।