ফুল চার্জে চলবে ১৫ দিন, লঞ্চ হল Inbase Urban FIT M সস্তা স্মার্টওয়াচ

ভারতীয় বাজারে আরবান ফিট এম স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা। ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট ছাড়াও দেশের জনপ্রিয় অনলাইন এবং অফলাইন স্টোরে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই ঘড়িটি

Inbase Urban FIT M Smartwatch launched in India
Inbase Urban FIT M Smartwatch launched

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল Inbase সংস্থার নতুন Inbase Urban FIT M স্মার্টওয়াচ। চলতি বছরের আগস্ট মাসে Urban Pro X এবং Urban Pro 2 স্মার্টওয়াচের পর সংস্থাটি বাজারে আনল নতুন এই ঘড়িটি। এতে রয়েছে উজ্জ্বল ডিসপ্লের সাথে ১৫ দিনের ব্যাটারি লাইফ অফার করার বিশেষ ক্ষমতা। তাছাড়া জল থেকে সুরক্ষা দিতে স্মার্টওয়াচটি IP68 রেটিং প্রাপ্ত। চলুন দেখে নেওয়া যাক নতুন Inbase Urban FIT M স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Inbase Urban FIT M স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে আরবান ফিট এম স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা। ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট ছাড়াও দেশের জনপ্রিয় অনলাইন এবং অফলাইন স্টোরে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই ঘড়িটি। এর সাথে ক্রেতারা পাচ্ছেন এক বছরের ওয়্যারেন্টি। ব্ল্যাক, ব্লু, গোল্ডেন এবং রোজ গোল্ড এই চারটি কালার অপশনে উপলব্ধ নতুন এই স্মার্টওয়াচ।

Inbase Urban FIT M স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত ইনবেস আরবান ফিট এম স্মার্টওয়াচটি অ্যালুমিনিয়াম পিসির তৈরি এবং এতে রয়েছে স্ক্রিন ফ্রেন্ডলি সিলিকন স্ট্র্যাপ। তাছাড়া ঘড়িটি ১.৭ ইঞ্চি হাই রেজোলিউশনের ডিসপ্লের সাথে এসেছে, যা ৫০০ নিট উজ্জলতা অফার করবে।

অন্যদিকে, ঘড়িটিতে রয়েছে দুটি ভিন্ন স্টাইলের মেনু এবং একাধিক ওয়াচফেস। শুধু তাই নয়, ঘড়িটিতে ২০৪৮ এবং ইয়ংবার্ডের মত দুটি ইনবিল্ট গেম উপলব্ধ। সংস্থাটি দাবি করেছে, নতুন এই স্মার্টওয়াচ উন্নত মানের চিপসেট দ্বারা চালিত ।

আবার আরবান ফিট এম স্মার্টওয়াচে ৬০টিরও বেশি স্পোর্টস মোড বর্তমান। এর মধ্যে রয়েছে আরবান হেলথ স্যুট ( Urban Health Suite) টেকনোলজি, যা ২৪ ঘন্টা ধরে ব্যবহারকারীর হেলথ এবং ফিটনেস কার্যকলাপ নিরীক্ষণ করবে। তাছাড়া ওয়্যারেবলটির কানেক্টিভিটি অপশনে শামিল হয়েছে ব্লুটুথ ৫.০।

এবার আলোচনা করা যাক Inbase Urban FIT M স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ২৫০এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১৫ দিন পর্যন্ত পাওয়ার সরবরাহ করবে এবং ৩০দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে ঘড়িটিকে সক্রিয় রাখবে। তদুপরি ঘড়িটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ওয়েদার ফোরকাস্ট, ক্যামেরা কন্ট্রোল, ক্যালকুলেটর ইত্যাদি।