Homeস্মার্টওয়াচবৃষ্টিতে নষ্ট হবে না, Just Corseca আনল চার-চারটি স্মার্টওয়াচ

বৃষ্টিতে নষ্ট হবে না, Just Corseca আনল চার-চারটি স্মার্টওয়াচ

সংস্থার চারটি স্মার্টওয়াচই টাটার ২৫০ ক্রোমা রিটেল স্টোর থেকে কিনতে পাওয়া যাচ্ছে

ভারতে লঞ্চ হল স্মার্ট গ্যাজেট ও মোবাইল অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী Just Corseca সংস্থার নতুন চারটি স্মার্টওয়াচ। এগুলি হল – Ray Kanabs, Snugar, Sportivo এবং Stayfit Jive। সংস্থার প্রত্যেকটি ঘড়িতে একাধিক হেলথ ফিচার ও স্পোর্টস মোড উপলব্ধ। চলুন দেখে নেওয়া যাক নতুন স্মার্টওয়াচগুলির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Ray Kanabs, Snugar, Sportivo এবং Stayfit Jive স্মার্টওয়াচগুলির দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে জাস্ট কর্সেকা রে ক্যানাবস স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১০,৯৯০ টাকা। পাশাপাশি স্নুগার স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ৮,৯৯৯ টাকা। আবার স্পোর্টিভো স্মার্টওয়াচটি পাওয়া যাবে ৬,৪৯৯ টাকায়। তাছাড়া স্টেফিট জিভ স্মার্টওয়াচের দাম ৮,৪৯৯ টাকা। সংস্থার চারটি স্মার্টওয়াচই টাটার ২৫০ ক্রোমা রিটেল স্টোর থেকে কিনতে পাওয়া যাচ্ছে।

Just Corseca Ray Kanabs স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত Just Corseca Ray Kanabs স্মার্টওয়াচটি গোলাকৃতির ১.২৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লের সাথে এসেছে, যা ২৪০x২৪০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। উপরন্তু স্মার্টওয়াচটিতে হাইফাই কলিং ফাংশন উপলব্ধ। শুধু তাই নয়, এতে রয়েছে একাধিক হেলথ ট্রাকিং ফিচার। তার মধ্যে থাকছে ব্লাড প্রেসার মনিটর, ড্রিঙ্কওয়াটার রিমাইন্ডার, মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার, হার্ট রেট মনিটর, ব্লাড সার্কুলেশন ট্র্যাকার ইত্যাদি।

এবার আসা যাক ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৪০০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ২০ ঘন্টা পর্যন্ত ঘড়িটিকে স্ট্যান্ডবাই মোডে সক্রিয় রাখবে। সর্বোপরি এটি জল প্রতিরোধী ইউনিবডি ডিজাইন প্রাপ্ত।

Just Corseca Snugar স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নতুন Just Corseca Snugar স্মার্টওয়াচে রয়েছে বর্গক্ষেত্রকার ১.৬৯ ইঞ্চি ফুল টাচ হাই-ডেফিনেশন এলসিডি প্যানেল যুক্ত ডিসপ্লে, যার রেজোলিউশন ২৮০X৩২০ পিক্সেল। তাছাড়া ঘড়িটি ওয়াইফাই কলিং ফাংশন অফার করবে। তদুপরি ঘড়িটিতে একাধিক স্পোর্টস মোড উপলব্ধ এবং জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য এটি IP67 রেটিং সহ এসেছে।

ঘড়িটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ফাইন্ড মাই ফোন, রিমোট ক্যামেরা কন্ট্রোল, মিউজিক কন্ট্রোল, স্টপওয়াচ কাউন্টার, ওয়েদার রিমাইন্ডার ইত্যাদি। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ২০০এমএএইচ ব্যাটারি, যা ঘড়িটিকে ১৫ দিন পর্যন্ত সক্রিয় রাখবে। পরিশেষে জানিয়ে রাখি, নতুন এই স্মার্টওয়াচের সাথে ভিন্ন কালারের সিলিকন স্ট্র্যাপ উপলব্ধ।

Just Corseca Sportivo স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত Just Corseca Sportivo স্মার্টওয়াচে রয়েছে একাধিক হেলথ ফিচার। তার মধ্যে থাকছে হার্ট রেট মনিটর, স্টেপ কাউন্টার, ক্যালোরি ট্র্যাকার, স্লিপ মনিটর, ব্লাড অক্সিজেন লেভেল মনিটর ইত্যাদি। তাছাড়া এতে ব্যবহৃত হয়েছে ২২০ এমএএইচ ব্যাটারি, যা একটানা আট দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

এবার আসা যাক ঘড়িটির স্পেসিফিকেশন প্রসঙ্গে। এতে রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাসের আইপিএস এলসিডি স্ক্রীন, যার চারধারে রয়েছে মেটালিক ফ্রেম ও টিপিইউ ব্যান্ড বর্তমান এবং এর ডিসপ্লের পরিমাপ ১.৬৯ ইঞ্চি ও রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল। তাছাড়া ঘড়িটিতে থাকছে অ্যাক্সিলারোমিটার, গাইরোস্কোপ এবং স্লিপ মনিটর।

Just Corseca Stayfit Jive স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নতুন Just Corseca Stayfit Jive স্মার্টওয়াচটি ফুল এইচডি ডুয়াল কার্ভড আইপিএস এলসিডি স্ক্রীনের সাথে এসেছে, যার ডায়ালের পরিমাপ ১.৬৯ ইঞ্চি এবং এটি ২৪০x২৮০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ২০০ এমএএইচ ব্যাটারি। এটি ১৫ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে এবং সাতদিন পর্যন্ত একটানা ফাংশনিং টাইম অফার করতে সক্ষম।

অন্যদিকে, ঘড়িটিতে থাকছে অ্যালার্ম ক্লক, স্টপ ওয়াচ, টাইমার, ক্যামেরা কন্ট্রোল, মিউজিক কন্ট্রোল, সিডেন্টারি রিমাইন্ডার ইত্যাদি। শুধু তাই নয়, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর ও স্লিপ ট্র্যাকার উপলব্ধ।

আরও পড়ুন