Smartwatch: ৪ হাজার টাকা ছাড়, সদ্য লঞ্চ হওয়া এই স্মার্টওয়াচ মেটাবে আপনার সব চাহিদা

Molife Sense 520 স্মার্টওয়াচে ব্যবহৃত হয়েছে ২৬০ এমএএইচ ব্যাটারি, যা ফুল চার্জে কলিং ফিচার চালু থাকলে ৪ দিন পর্যন্ত এবং ব্লুটুথ কলিং বন্ধ থাকলে ৭ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম

Molife Sense 520 Smartwatch Launched in India
Molife Sense 520 Smartwatch Launched

ভারতীয় মোবাইল এবং লাইফস্টাইল অ্যাক্সেসরিজ ব্র্যান্ড Molife এবার নিয়ে আসলো তাদের নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম Molife Sense 520। ১.৩২ ইঞ্চি আইপিএস ডিসপ্লের সাথে আসা নতুন এই ঘড়িটির ডায়াল পুরোপুরি মেটালিক অ্যালুমিনিয়ামের তৈরি। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ৭ পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Molife Sense 520 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Molife Sense 520 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে মোলাইফ সেন্স ৫২০ স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৭,৪৯৯ টাকা। তবে বর্তমানে প্রারম্ভিক অফারে এটি পাওয়া যাচ্ছে ৩,১৯৯ টাকায়। সিম্প্লি ব্ল্যাক, মুনলাইট সিলভার, রোজ গোল্ড, বিউটি স্নো হোয়াইট, এপিক রেড এবং ডাস্টি গ্রে কালার অপশনগুলিতে ক্রেতারা অ্যামাজন, ফ্লিপকার্ট, মিন্ত্রা এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনে নিতে পারবেন নতুন এই স্মার্টওয়াচ।

Molife Sense 520 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

আগেই বলেছি, নবাগত মোলাইফ সেন্স ৫২০ স্মার্টওয়াচ ১.৩২ ইঞ্চি গোলাকার আইপিএস ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৩৬০x৩৬০ পিক্সেল। তাছাড়া এর ধারে রয়েছে স্ক্রোলিং কি। এর মাধ্যমে ব্যবহারকারী সহজভাবে ঘড়িটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন। এমনকি হ্যান্ড ফ্রি ব্লুটুথ কলিংয়ের জন্য এতে থাকছে উন্নত মানের মাইক্রোফোন এবং স্পিকার। শুধু তাই নয়, ঘড়িটিতে একাধিক ওয়াচফেস উপলব্ধ।

অন্যদিকে, স্মার্টওয়াচটির ফিচার প্রসঙ্গে বলতে গেলে, এতে থাকছে SPo2 সেনসর, স্টেপ কাউন্টার, ২৪ ঘন্টার হার্ট রেট মনিটর ইত্যাদি। এছাড়া ঘড়িটিতে ১৫টি স্পোর্টস মোড সাপোর্ট করবে।

এবার আসা যাক Molife Sense 520 স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ২৬০ এমএএইচ ব্যাটারি, যা ফুল চার্জে কলিং ফিচার চালু থাকলে ৪ দিন পর্যন্ত এবং ব্লুটুথ কলিং বন্ধ থাকলে ৭ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। তদুপরি ঘড়িটিতে ক্যামেরা কন্ট্রোল, মিডিয়া প্লেয়ার, ইনকামিং ফোন অ্যালার্ট, টেক্সট নোটিফিকেশন ইত্যাদি বিভিন্ন ফিচার বর্তমান। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP67 রেটিংসহ এসেছে।