১৫০০ টাকার কমে Noise ColorFit Caliber Go স্মার্টওয়াচ বাজারে এল, এক চার্জে চলবে দশ দিন

ভারতীয় বাজারে নয়েজ কালারফিট ক্যালিবার গো স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। আগামী ৩ সেপ্টেম্বর বেলা বারোটা থেকে এটি কেনার জন্য উপলব্ধ হবে

Noise ColorFit Caliber Go Smartwatch launched in India
Noise ColorFit Caliber Go Smartwatch launched

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল Noise ColorFit Caliber Go স্মার্টওয়াচ। এটি গত ডিসেম্বরে লঞ্চ হওয়া কালার ফিট ক্যালিবারের স্ট্রিপড ডাউন ভার্সন। কিন্তু তা সত্বেও দুই হাজার টাকার কম বাজেটে আসা নতুন এই স্মার্টওয়াচটি বাজারচলতি নামিদামি কোম্পানির সঙ্গে রীতিমতো প্রতিযোগিতা করতে প্রস্তুত। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise ColorFit Caliber Go স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন ।

Noise ColorFit Caliber Go স্মার্টওয়াচের দাম লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ কালারফিট ক্যালিবার গো স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। আগামী ৩ সেপ্টেম্বর বেলা বারোটা থেকে এটি কেনার জন্য উপলব্ধ হবে। জেট ব্ল্যাক, রোজ ব্ল্যাক,মিডনাইট ব্লু, অলিভ গ্রীন এবং মিস্ট গ্রে এই পাঁচটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই স্মার্টওয়াচ।

Noise ColorFit Caliber Go স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত নবাগত নয়েজ কালারফিট ক্যালিবার গো স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি আয়তক্ষেত্রাকার টিএফটি এলসিডি ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল এবং এটি ৫০০ নিট সর্বোচ্চ উজ্জলতা অফার করবে। তাছাড়া ঘড়িটিতে রয়েছে ১৫০টি বেশি ওয়াচফেস।

অন্যদিকে, ফিটনেস ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, SPo2 সেনসর, স্লিপ এবং স্ট্রেস ট্র্যাকার উপলব্ধ। শুধু তাই নয়, নতুন ওয়্যারেবলটি ৪০টি ওয়ার্কআউট মোড সাপোর্ট করবে। এর সাথে ঘড়িটি ক্যালরি, স্টেপ, ডিসটেন্স ইত্যাদি পরিমাপ করতে সক্ষম।

Noise ColorFit Caliber Go স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে দশ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি, ঘড়িটিতে পাওয়া যাবে সোশ্যাল মিডিয়া নোটিফিকেশন, এলার্ম, ক্যালেন্ডার, ওয়েদার আপডেট ইত্যাদি ফিচারের সুবিধা।