জিপিএস ট্র্যাকিং সহ ব্লুটুথ কলিং, Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচ বাজারে এল

Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচের অন্যতম বৈশিষ্ট্য হেলথ মনিটরিং ফিচারগুলি, যা নয়েজ হেলথ সুট অ্যাপের মাধ্যমে কাজ করবে

Noise ColorFit Pro 4 GPS Launched in India

ভারতীয় বাজারে Noise তাদের স্মার্টওয়াচ রেঞ্জ বাড়িয়েই চলেছে। আজ তারা লঞ্চ করেছে নতুন ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচ। নাম থেকেই বোঝা যাচ্ছে এতে জিপিএস ট্র্যাকিং ফিচার সাপোর্ট করবে। আবার নয়েজফিট অ্যাপের মাধ্যমে এর বিভিন্ন হেলথ এবং ফিটনেস ফিচারগুলি নিয়ন্ত্রণ করা যাবে। উপরন্তু ঘড়িটিতে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার এবং ১.৮৫ ইঞ্চি টিএফটি ডিসপ্লে। চলুন Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচটির দাম, লভ্যতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচটির দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ কালারফিট প্রো ৪ জিপিএস স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাবে এই স্মার্টওয়াচ। তাছাড়া ৮টি কালার অপশনে উপলব্ধ এই ঘড়িটি। এগুলি হল – চারকোল ব্ল্যাক, ডিপ ওয়াইন, মিন্ট গ্রিন, সিলভার গ্রে, সানসেট অরেঞ্জ, স্টিল ব্লু এবং মিডনাইট ব্লু।

Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচটির স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত নয়েজ কালারফিট প্রো ৪ জিপিএস স্মার্টওয়াচটি ১.৮৫ ইঞ্চি টিএফটি ডিসপ্লের সাথে এসেছে, যা ৬০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা এবং ২৪০x২৮৪ পিক্সেল রেজোলিউশন অফার করবে। এছাড়া এতে রয়েছে ১০০টি স্পোর্টস মোড এবং ১৫০টি ওয়াচফেস। শুধু তাই নয়, এতে ট্রুসিঙ্ক চালিত ব্লুটুথ কলিং ট্রু ফিচার উপলব্ধ। এর মাধ্যমে সহজেই ঘড়িটি নিকটবর্তী স্মার্টওয়াচের সাথে যুক্ত হয়ে ফোন কল করতে ও ধরতে সাহায্য করবে। তবে সবচেয়ে বড় বিষয় হল ঘড়িটি ব্যবহারকারীর জিপিএস রুট ট্র্যাক করতে পারবে। এর জন্য ঘড়িটিতে ইনবিল্ট জিপিএস ট্রাকিং টেকনোলজি উপলব্ধ। আর এই জিপিএস টেকনোলজি ব্যবহারের জন্য ইউজারদের নয়েজফিট অ্যাপ ব্যবহার করতে হবে ।

তবে Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচের অন্যতম বৈশিষ্ট্য হেলথ মনিটরিং ফিচারগুলি, যা নয়েজ হেলথ সুট অ্যাপের মাধ্যমে কাজ করবে। ফলে ব্যবহারকারী তার হার্ট রেট, SpO2 লেভেল, স্লিপ এবং ব্রিদিং প্যাটার্ন সহজেই ট্র্যাক করতে পারবেন। শুধু তাই নয়, মহিলাদের মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাক করা যাবে এই টাইমপিসের মাধ্যমে।

এবার আসা যাক কালারফিট প্রো ৪ জিপিএস স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। একবার চার্জে ওয়্যারেবলটি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। সর্বোপরি জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিংসহ এসেছে।।