১৫০০ টাকার কমে এল Noise ColorFit Quad Call স্মার্টওয়াচ, রয়েছে ব্লুটুথ কলিং ফিচার

ভারতে লঞ্চ হলো Noise ColorFit Quad Call স্মার্টওয়াচ। ঘড়িটিতে রয়েছে অপেক্ষাকৃত ছোট ডায়াল এবং এতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। তাছাড়া এতে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড উপলব্ধ। আবার সংস্থার মতে, একবার চার্জে ওয়্যারেবলটি টানা ৭ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise ColorFit Quad Call স্মার্টওয়াচের দাম, ফিচার ও স্পেসিফিকেশন।

Noise ColorFit Quad Call-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Noise ColorFit Quad Call স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। আর এটি জেট ব্ল্যাক, স্পেস ব্লু, রোজ পিঙ্ক, সিলভার এবং ডিপ ওয়াইন কালার অপশনে এসেছে। সংস্থার নিজস্ব ওয়েবসাইট gonoise.com ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

Noise ColorFit Quad Call-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Noise ColorFit Quad Call স্মার্টওয়াচটি স্লিক ডিজাইনে মেটালিক বডি সহ এসেছে। আর এর টিএফটি ডিসপ্লের পরিমাপ ১.৮১ ইঞ্চি। এই ডিসপ্লে ২৪০x ২৮০ পিক্সেল রেজোলিউশন ও ৫৫০ নিট উজ্জ্বলতা অফার করবে।

আগেই বলেছি, ঘড়িটিতে রয়েছে ব্লুটুথ কলিং টেকনোলজি। তাই হাতের ঘড়ি থেকেই ফোন কল করা এবং ধরা সম্ভব। এছাড়া এতে পাওয়া যাবে ডায়াল প্যাড এবং রিসেন্ট কল লগের সুবিধা। শুধু তাই নয়, ব্যবহারকারী এখানে ১০টি পর্যন্ত কন্টাক্ট মজুত রাখতে পারবেন। সেই সঙ্গে ব্লুটুথ কলিংয়ের জন্য ঘড়িটিতে ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার উপলব্ধ।

এখানেই শেষ নয়! ঘড়িটি ১০০টি স্পোর্টস মোড অফার করবে। আর হেলথ ফিচার হিসেবে ওয়্যারেবলটিতে রয়েছে হার্ট রেট মনিটর, স্লিপ ট্র্যাকার এবং ব্লাড অক্সিজেন মনিটর।

এবার আসা যাক Noise ColorFit Quad Call-এর স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে একবার চার্জে এর ব্যাটারি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং।